বিনোদন

নিপুণের উদ্দেশ্য যা বললেন সুচরিতা

বিনোদন ডেস্কঃ

বুধবার ২ মার্চ হাইকোর্টের রায়ের পর বিকেলেই এফডিসিতে যান চিত্রনায়ক জায়েদ খান। তবে সেখানে গিয়ে দেখেন সমিতি অফিসের দরজায় তালা লাগানো। সেই কারনে ভেতরে প্রবেশ করতে পারেননি জায়েদ। বসতে পারেননি সাধারণ সম্পাদকের বহুল কাঙ্ক্ষিত চেয়ারে।

তবে বিকেলে না হলেও এদিন রাতে অবশ্য সফল হন জায়েদ। এ সময় তার পাশে ছিলেন সিনিয়র অভিনেত্রী সুচরিতা, অরুণা বিশ্বাস, তরুণ নায়ক জয় চৌধুরীসহ অনেকেই।

সাধারণ সম্পাদকের পদ নিয়ে জায়েদ খানের পক্ষ নিয়ে নিপুণের উদ্দেশ্যে সুচরিতা বলেন,সে (নিপুণ) চিত্রনায়িকা? নায়িকা হিসেবে ভিত্তিই তো করে উটতে পারেনি এখনও । সে কি করে সমিতি চালাবে? কে সমিতি চালাবে? সে সমিতি সম্পর্কে কি জানে? নাই কাম নাই কাজ, কী করি খই যান; এখন এ অবস্থা হয়েছে চলচ্চিত্রের। শুটিং নেই ফুটিং নেই, একটা কিছু নিয়ে থাকতে হবে তো। মা,গো, পাগল হয়ে গেলাম এসন কান্ড দেখে। আর এখন সন্দেহ আছে থাকব কিনা এই চলচ্চিত্র ইন্ডস্ট্রিতে।

এর পর নিপুণকে পরামর্শ দেন সুচরিতা। তিনি বলেন, বড় বোনের আবদার নিয়ে বলি, এসব না করে তুমি নিজেকে নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত করো। দুইবার জাতীয় পুরস্কার পেয়েছ। সেই সম্মানটা রাখো। অভিনয়ের চর্চাটা করো। অভিনয় ছেড়ে এসব করে কী লাভ হবে?

শিল্পী সমিতির কার্যালয়ে তালা লাগানো নিয়ে ক্ষোভ প্রকাশ করেন সুচরিতা।

তিনি বলেন, ৮ বছর বয়স থেকে অভিনয় শুরু করেছি আমি। শাবানা আপা সেটে সকাল ৮টায় আসবেন বলে আমি এফডিসিতে ৪টায় এসে বসে থাকতাম। সেই সুচরিতা, আমি শিল্পী সমিতির বাইরে বসে থাকব? তারা বলে শিল্পীদের সেবা করবে! আমি কি শিল্পী না? অরুণা বিশ্বাস কি শিল্পী না? জায়েদ কি শিল্পী না? এসব কী অসভ্যতা? আমরা শিল্পীরা সবাই অসভ্য হয়ে গেছি ! এরকমটা চলতে থাকলে শিল্প সৃষ্টি করব কীভাবে আপনারাই বলেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button