সংবাদ সারাদেশ

গাজীপুরে ৬ বছরের শিশুর মরদেহ উদ্ধার

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকায় একটি ভাড়া বাড়ির বাথরুমের ভেতর থেকে শফিকুল ইসলাম নামে ৬ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বেলা সাড়ে ১০টার দিকে বাথরুমের ভেতর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় শিশুটির দুলাভাই মো. মাজাহারুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।শিশু শফিকুল ইসলাম নেত্রকোনা জেলার সদর উপজেলার নয়াপাড়া গ্রামের মো. মানিক মিয়ার ছেলে। সে পরিবারের সঙ্গে শ্রীপুর পৌর এলাকার চন্নাপাড়া গ্রামে মো. সিদ্দিকের বাড়িতে ভাড়া থাকত। 

স্থানীয়রা জানায়, মনিরুজ্জামান শীতল নামে এক ব্যক্তি কারখানার শ্রমিকসহ বিভিন্ন পেশার মানুষদের কাছে আধপাকা বাড়ি বানিয়ে ভাড়া দেন। বাড়ির পাশের এক ব্যবসায়ী রোববার সকালে শৌচাগারে গেলে ভেতরে মরদেহ পড়ে থাকতে দেখতে পেয়ে মালিককে জানান।

এ সময় তিনি পুলিশে খবর দেয়।পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।শ্রীপুর থানার এসআই মো. শাহাদত হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহিদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে সুরতহাল রিপোর্টে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।এ ঘটনায় শিশুটির দুলাভাই মো. মাজাহারুলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button