সংবাদ সারাদেশ

বাবার কাছে যাওয়ার আগেই লাশ হলো ছেলের

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ

কয়েকদিন পরেই যাওয়ার কথা ছিল সৌদি আরবে থাকা বাবার কাছে ছেলে সানজামুল ইসলাম শান্তর। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হলো না। এর আগেই মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে নিহত হন শান্ত।

বৃহস্পতিবার রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের নবীগঞ্জ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শান্ত চররুহিতা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড চররুহিতা গ্রামের নবীগঞ্জ বাজার এলাকার সৌদি প্রবাসী আবুল বাশারের একমাত্র ছেলে। শান্ত নোয়াখালী জেলার একটি বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, শান্ত একই এলাকার এক মেয়েকে পছন্দ করতো। দুজনের মধ্যে প্রেমের সম্পর্কও গড়ে ওঠে। বিষয়টি শান্তর বাবা-মা জানতে পেরে মেয়ের পরিবারের সঙ্গে বিয়ের ব্যাপারে কথা বলেন। তবে মেয়ের পরিবার রাজি হয়নি। এরপর থেকেই শান্তর মাথায় দুশ্চিন্তা ভর করে। সারাক্ষণ তার চেহারায় চিন্তার চাপ ফুটে থাকতো। নিজের ফেসবুক আইডিতে করা পোস্টগুলো ছিল চিন্তার বহিঃপ্রকাশ। এর মধ্যেই সৌদি আরবে নিজের কাছে ছেলেকে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন তার বাবা। কিন্তু শান্তর আর বাবার কাছে যাওয়া হলো না।

লক্ষ্মীপুর সদর মডেল থানার এসআই মো. সোলাইমান বলেন, এক বন্ধুর মোটরসাইকেল নিয়ে শান্ত নবীগঞ্জ বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button