নওগাঁ

নওগাঁয় দ্বিমুখী সংঘর্ষ,নিহত ২

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় দুই মোটরসাইকেলের দ্বিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো একজন।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে নওগাঁর পত্নীতলা উপজেলার ধামইরহাট-পত্নীতলা আঞ্চলিক মহাসড়কের গাহনের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- পত্নীতলা উপজেলার পাটিচরা ইউনিয়নের পাহাড়কাটা গ্রামের জামান হোসেনের ছেলে সারোয়ার হোসেন (৩৩)। ও বদলগাছী উপজেলার চাঁদপুর গ্রামের রেজাউল ইসলামের ছেলে হাবিব হোসেন (১৬) । আহতের নাম রেজাউল ইসলাম।

পুলিশ জানায়, সন্ধ্যা ৭টার দিকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন সারোয়ার। পথে বিপরীত থেকে আসা রেজাউলের মোটরসাইকেলের সঙ্গে তার মোটরসাইকেলের দ্বিমুখী সংঘর্ষ হয়। এতে আহত হন সারোয়ার, হাবিব ও রেজাউল। আহতদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সারোয়ারকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান চিকিৎসক। রাজশাহীতে নেয়ার পথে রাত ৮টার দিকে মারা যান সারোয়ার ।

এছাড়া হাবিবকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন তার বাবা রেজাউল।

পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক বিথী সরকার জানান, দুজনের মৃত্যু ও একজনের হাসপাতালে চিকিৎসা নেয়ার তথ্য নিশ্চিত করেছেন বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button