গোদাগাড়ী

অবশেষে সেই মাদকের ডিলার মুক্তি আত্নগোপনে

গোদাগাড়ি প্রতিনিধিঃ

গোদাগাড়ির অলোড়ন সৃস্টি কারি সেই মাদকের ডিলার  নিহত মতির স্ত্রী মুক্তি, তিন দিন ধরে আত্নগোপনে চলে গেছে। তবে তার অনুসন্ধানে এখনো কাজ করছে সংবাদ চলমানের অনুসন্ধানী টিম।গত ২৮ জুন এই মতির স্ত্রীর প্রকাশ্যে মাদক ব্যবসার একটি ভিডিও সংবাদ চলমানে প্রকাশ হয়।

এই ভিডিও তে মুক্তির বাড়ির ভেতরে মাদকের ব্যবসা প্রবেশ সহ প্রকাশ হয়। একই সংবাদ দৈনিক রাজশাহীর আলো প্ত্রিকাতেও ৩০ জুন প্রকাশ হয়। আর এরই মাঝে গা ঢাকা দিয়েছে এই মাদক সম্রাট মুক্তি। তবে গভির অনুসন্ধানে বেরিয়ে এসেছে এই মুক্তির অঢেল কালো টাকা ও ডজন বাড়ির অনুসন্ধান। গোদাগাড়ির সুলতান গঞ্জে রয়েছে তার  আরেক বাড়ি।

চাঁপাইনবাবগঞ্জ সহ দেশের অনত্র রয়েছে তার বাড়ি। সেখান থেকে শুধু মাদকের রুট পরিচালনা করেন এই মুক্তি। গোদাগাড়ির মাদারপুরের এই বিলাশ বহুল সি সি ক্যামেরা নিয়ন্ত্রিত বাড়ির চেয়েও ভয়ংকর আন্ডার গ্রাউন্ড বাড়ি রয়েছে এই মুক্তির যা আইনের আওতায় আসলেই বেরিয়ে আসবে অজানা সব তথ্য । গোদাগাড়িতে এমন কোন ব্যক্তিনেই যে এই মতির স্ত্রীকে চেনেনা মাদক ব্যবসায়ী হিসেবে। তবে মুক্তির ক্ষমতার লম্বা ইশারা থেকে রেহাই পেতে কেউ মুখ খুলেনা প্রকাশ্যে।

গোদাগাড়ির একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শতে বলেন প্রশাসনের অনেক কেই এই মুক্তির বাড়িতে আসা যাওয়া করতে দেখা যায় রাতের বেলায়। অভিযোগ উঠেছে যেখানে রাস্তায় কুকুর মারা গেলেও পুলিশের  নিকট খবর থাকে, আর থানার নিকটে এমন ভাবে মাদকের  ভয়ানক ব্যবসা পরিচালনা করছে আর পুলিশ জানেনা এটি প্রশ্ন বিদ্ধ। রাজশাহী বিভাগের ডি আই জি , এস পি এমন কাজের ঘোর প্রতিবাদ করলেও কিভাবে কিসের ক্ষমতায় টিকে আছে এই মক্ষীরানির মাদকের রমরমা ব্যবসা সেটি সুশিল সমাজের নিকট স্পষ্ট নয়। তবে এই মাদকের এজেন্ট মুক্তি খুব তাড়া তাড়ি আইনের আওতায় আসবে এমন প্রত্যাশা এখন সংশ্লিষ্টদের।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button