নাটোর

স্ত্রীকে তালাক দেয়ায় নষ্ট করে দেয়া হলো স্বামীর দুটি কিডনি

নাটোর প্রতিনিধিঃ

নাটোরে স্ত্রীকে তালাক দেয়ায় নির্যাতন করে সাবেক স্বামীর দুটি কিডনি নষ্ট করে দেয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে  নাটোর বড়াইগ্রামে ইউনাইটেড প্রেস ক্লাবে এ অভিযোগ করেন নির্যাতিতার চাচা মুক্তিযোদ্ধা মোমিনুল হক।

তিনি আরো জানান, এ ঘটনায় মামলা করার পর সেটি তুলে নিতে ভুক্তভোগীকে নানাভাবে হুমকি দেয়া হচ্ছে। মামলায় ছয়জনকে অভিযুক্ত করা হলেও তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার না হওয়া তিনজন মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছেন।

এ ব্যাপারে নাটোরের বড়াইগ্রাম থানার ওসি জানান, হুমকির বিষয়ে বাদী পক্ষ তাদের অবহিত করেনি। মামলায় অভিযুক্ত বাকি তিনজনকে গ্রেফতারে অভিযান চলছে।

গত ২৭ আগস্ট নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া এলাকার তাসলিমা আক্তার মৌ তার সাবেক স্বামী আল আমিন হককে ফোন করে জরুরি ভাবে কথা বলার জন্য বাড়িতে ডাকে। এ সময় মৌ ও তার পরিবারের সদস্যরা আল আমিন হককে বেঁধে নির্যাতন করে। এ ঘটনায় আল আমিন হকের বাবা জহুরুল হক ছয়জনের বিরুদ্ধে মামলা করেন।

এ ঘটনায় পুলিশ মৌসহ তিনজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

নাটোর বড়াইগ্রাম উপজেলার বনপাড়ার এলাকার বেসরকারি স্বাস্থ্যকর্মী আল আমিন হকের সঙ্গে এক বছর আগে একই এলাকার তাসলিমা আক্তার মৌয়ের বিয়ে হয়। চার মাস আগে তাদের বিচ্ছেদ হয় বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button