সংবাদ সারাদেশসারাদেশ

স্বামীর লিঙ্গ কেটে নিলেন স্ত্রী

সংবাদ চলমান ডেস্ক:  ঝিনাইদহের মহেশপুরে সোহাগ হোসেন (২৩) নামের এক যুবকের বিশেষ অঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। আশঙ্কাজনক অবস্থায় ওই যুবককে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে চিকিৎসকরা।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে মহেশপুর উপজেলার জাগুসা গ্রামে সোহাগের শশুরবাড়িতে এ ঘটনা ঘটে। সোহাগ একই উপজেলা যাদবপুর গ্রামের মোঃ শফিউল্লাহ ছেলে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়রা বলছে, বিয়ের পর থেকে সোহাগ-শারমিন দম্পতির মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকতো। সম্প্রতি পরিবারিকভাবে উঠা-বসা করে বিষয়টি মিমাংসা করে দেয়। এরপর ঘটনার দিন বুধবার শারমিন তার স্বামীকে তার বাবার বাড়ি জাগুসা গ্রামে ডেকে নিয়ে যায়। এরপর দুপুরে সুযোগ মতো তার লিঙ্গ কর্তন করে। পরে স্থানীয় উদ্ধার করে মহেশপুর হাসপাতালে ভর্তি করে।

এদিকে আহত সোহাগ জানায়, আমার স্ত্রী শারমিনের সাথে অন্য এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে। যে কারণে প্রায়ই আমার সাথে ঝড়গা করতো। ঘটনার দিন আমাকে খবর দিলে শশুর বাড়ি জাগুসা গ্রামে যেই। সেখানে দুপুরে ঘরের মধ্যে সুযোগ বুঝে ধারালো ব্লেড দিয়ে আমার পুরুষাঙ্গ কেটে দেয়।

মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগের চিকিৎসক জানায়, তার পুরুষাঙ্গ মারাত্বক জখম হয়েছে। তার অবস্থা খারাপ হওয়ায় যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করা হয়েছে।

মহেশপুর থানার ওসি মোর্শেদ হোসেন খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

আরো পড়ুন
Close
Back to top button