বগুড়াসংবাদ সারাদেশসারাদেশ

বগুড়ায় নিখোঁজের একদিন পর আলুক্ষেত থেকে মরদেহ উদ্ধার

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘির দমদমা গ্রামের প্রবাসফেরত জালাল উদ্দিন (৫৫) নিখোঁজের একদিন পর আলুক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে নওগাঁ সদর থানা পুলিশ।

নিহত জালাল উদ্দিন আদমদীঘির দমদমা গ্রামের মফিজ উদ্দিন প্রামানিকের ছেলে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ। 

নিহত জালাল উদ্দিনের পরিবার সূত্রে জানা যায়, জালাল উদ্দিন প্রায় ১৫ বছর মালয়েশিয়া ছিলেন। দেশে ফিরে গত ৫ বছর ধরে কৃষিকাজ করে আসছিলেন। গত মঙ্গলবার বিকেলে সাইকেলযোগে সান্তাহার রাধাকান্ত হাটে বাজার করার জন্য যান।

এরপর তিনি আর বাড়ি ফিরেননি। পরে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজখুঁজি করেন। গতকাল সকালে আদমদীঘি উপজেলার অদূরে বাইপাস সড়কের নওগাঁ সীমানার গাবতলী নামক স্থানে একটি আলুক্ষেতে জালাল উদ্দিনের রক্তমাখা মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

ঘটনাস্থলে তার হাটের সবজি ভরা ব্যাগ, মোবাইল ও সাইকেল পড়ে ছিল। পরে স্থানীয়রা মরদেহ চিনতে পেরে দমদমা গ্রামে তার বাড়িতে খবর দেন। নিহতের পরিবারের দাবি, দুর্বৃত্তরা তাকে হাট থেকে ডেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার পর ওই স্থানে ফেলে যান। 

নওগাঁ সদর থানার ওসি ফয়সাল বিন আহসান জানান, মরদেহের মাথাসহ শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া গেলে বিস্তারিত জানা যাবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button