পাবনা

সারারাত খোজাখুজির পর সকালে পুকুরে ভেসে উঠল যুবকের লাশ

পাবনা প্রতিনিধিঃ

রাত থেকে  নিখোঁজ সারারাত খোজাখুজির পরেও না পেয়ে পরদিন সকালে ,পাবনার মাজপাড়া ইউপির নাদুড়িয়া গ্রামের একটি পুকুর থেকে রাকিবুল ইসলাম নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত রবিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত রাকিবুল নাদুরিয়া গ্রামের তফিজ উদ্দিনের ছেলে। তিনি ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ার একটি ফিড মিলে কাজ করতেন।

এ ঘটনায় পুলিশ তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটকরা হলেন নাদুরিয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোক্তার হোসেন, আক্কাস আলী ও হাজী ওমর আলীর ছেলে রজব আলী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, রাকিবুল ইসলাম  গত শনিবার  ফিড মিলে কাজ শেষে সন্ধ্যার পর বাড়ি আসে। বাড়ি আসার পর বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ হয়। রাত ১০টার পরও বাড়ি না ফিরলে বাড়ির লোকজন তার মোবাইল নম্বরে কল করে বন্ধ পায়। পরে তাকে খোঁজাখুঁজি করা হয়। কোথাও তাকে পাওয়া যায়নি।

রবিবার সকালে নাদুড়িয়া ইসলামিয়া দাখিল মাদরাসার কাছে বড় পুকুর পাড়ে তার বাড়ির কাছে স্বজনরা তার একটি স্যান্ডেল দেখতে পান। খোঁজাখুজির একপর্যায়ে পুকুরের মধ্যে ওই যুবকের লাশ খুঁজে পায় তার স্বজনরা। খবর পেয়ে দুপুরে আটঘরিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

আটঘরিয়া থানার ওসি আসিফ মো. সিদ্দিকুর রহমান বলেন, ময়নাতদন্তের  জন্য লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। এ ঘটনায় সন্দেহজনক তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button