রাজশাহীরাজশাহী সংবাদ

আবারো রাজশাহীর শিরিন সুলতানার পরিবারের উপর হামলা- আহত ৩-ভিডিও প্রকাশ

নুরজামাল ইসলামঃ

রাজশাহীর নিউমার্কেট এলাকার অসুস্থ খাইরুল ইসলামের মেয়ে শিরিন সুলতানা ও তার পরিবারের উপর হামলা চালিয়েছেন বোয়ালিয়া মডেল থানা এলাকার ষষ্টিতলার মধু উজ্জ্বল সহ সংবদ্ধ একটি দল। এ সময় সংবদ্ধ দলের সদস্যরা অসুস্থ খাইরুল ইসলামের পারিবারিক দোকানের তালাও ভাংচুর করেন।

স্থানিয়রা জানান শিরিন সুলতানা সহ  তার অপর আংশিদারগন পারিবারিক ভাবে পাওয়া দোকান ঘর গুলো  নিয়ে দীর্ঘ দিন ধরেই একটি জটিলতা চলছিল। বিষয়টি নিয়ে রাসিকের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের নিকট নিজেদের সম্পদ বুঝিয়ে পাওয়া সহ নিরাপত্তার জন্য দেখা করেন শিরিন সুলতানা ও তার অপর অংশীদারগন। সিটির মেয়র বিষয়টি আপোষ মিমাংসার জন্য একটি কমিটি ও সময় নির্ধারণ করে দেন। এর পরেও শনিবার বেলা ১১টার দিকে আবারো সেই দোকানের তালা ভেঙ্গে অনুপ্রবেশ করেন নানকুর লেলিয়ে দেওয়া সদস্যরা।

তালা ভেঙ্গেই তারা শিরিন সুলতানার ছোট ভাই রাহাত ও তার বড় দুলাভাই বজলুকে প্রহার করেন এ সময় পথচারি হিমেল নামের এক ব্যক্তি এগিয়ে আসলে তাকেও মারধর করেন তারা। এই ঘটনায় দুপুরেই তিন জনকে রামেক হাসপাতালে ভর্তি করেন। রাহাতের মা বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। স্থানিয়রা জানান প্রথমে উল্লেখিত জায়গা নিয়ে চার অংশীদারের মধ্যে মতের বিবেদ থাকলেও পরবর্তীতে তিন অংশীদার সম্মতি প্রকাশ করলেও নানকুর জড়তার কারনে থানা পুলিশ সহ বিভিন্ন সমস্যার সৃস্টি হয়েছে। এই নিয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশের নামে নানা অনিয়মের অভিযোগ উঠে বিভিন্ন সময়। শনিবারের হামলার ঘটনার পরেই ঘটনাস্থুলে উপস্থিত হন প্রশাসনের গোয়েন্দা সংস্থার সদস্যরা।

নাম প্রকাশে অনইচ্ছুক একজন পুলিশের গোপন শাখার সদস্য বলেন এই ঘটনার সাথে কিছু ইন্ধন দাতা জড়িয়ে পড়েছে আর তাদের কারনেই ঘটনার জের চলছে। অভিযোগ উঠেছে শনিবারের হামলার ঘটনার সময় পুলিশের একাধিক সদস্য উপস্থিত ছিলেন আর তাদের সামনেই হাসুয়া দেশীয় অস্ত্র নিয়ে শিরিন সুলতানার পরিবারের উপর হামলা করেন তারা। হামলা কারিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে শিরিন সুলতানার পরিবারে সদস্যরা বলেন আমরা তাদের নির্যাতনে নিরুপায় হয়ে পড়েছি। সঠিক ভাবে আইনীসেবা না পাওয়ার কারনে আমাদের পুরো পরিবার আজ মানবেতর জীবন যাপন করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button