সংবাদ সারাদেশসারাদেশ

দিনাজপুরে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত

সংবাদ চলমান ডেস্ক : দিনাজপুর সদর উপজেলায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ সময় ডিবি’র এক এএসআই ও এক কনস্টেবল গুরুতর আহত হয়েছেন।

সোমবার ভোরে দিনাজপুর সদর উপজেলার সীমান্তবর্তী গ্রাম রামসাগর তাজপুর সরকার পাড়ায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ী আবুল কাশেম ওরফে কাইশ্যা। সে দিনাজপুর পৌর এলাকার লাইনপাড়া মহল্লার মনছুর আলীর ছেলে। অপর মাদক ব্যবসায়ী রসমত আলী একই এলাকার শেখ আব্দুর রহমান আলীর ছেলে। তাদের বিরুদ্ধে দিনাজপুর কোতোয়ালী থানায় ১৭-১৮ টি করে মাদক মামলা রয়েছে বলে দাবি করেছে পুলিশ ।

আহতরা হলেন এএসআই নাহিদ হাসান ও কনস্টেবল মাহাবুব আলম। তাদেরকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিবি’র ওসি এটিএম গোলাম রসুল  জানান, রাত দেড়টার সময় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি টহল দল রামসাগর তাজপুর সরকার পাড়ায় রাস্তার পাশে অবস্থান নেয়। একইসময় ১০ থেকে ১২ জনের মাদক ব্যবসায়ীদের একটি সংঘবদ্ধ দল ভারত সীমান্ত থেকে বাংলাদেশে মাদক নিয়ে প্রবেশ করে। এ সময় তাদের ডিবি পুলিশ তাদের থামতে বলে তারা ডিবি পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে ডিবির এএসআই নাহিদ হাসান ও কনস্টেবল মাহাবুব আলম গুরুতর আহত হয়। পরে ডিবিও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে আবুল কাশেম ওরফে কাইশা ও রহমত আলীর লাশ উদ্ধার করা হয়। তাদের লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button