জয়পুরহাট

মেয়ের জন্য প্রথম স্বামীর হাতে খুন হলো দ্বিতীয় স্বামী

জয়পুরহাটে প্রতিনিধিঃ

মেয়ের জন্য প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামী আশরাফুল নামে এক যুবক খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে জয়পুরহাট পাঁচবিবি  উপজেলার কড়িয়া পাইকরতলীতে এ ঘটনা ঘটে।

নিহত আশরাফুল রংপুরের গঙ্গাচড়া উপজেলার চারআনী শেরপুর গ্রামের আ. সামাদের ছেলে।

নিহতের স্ত্রী ছুম্মা বেগম বলেন, ১০ বছর আগে জয়পুরহাট সদরের বিষ্ণুপুর গ্রামের আফাজ উদ্দীনের ছেলে ইসমাইলের সঙ্গে আমার প্রথম বিয়ে হয়েছিল। কিছুদিন পর বিচ্ছেদও হয়। পরে রংপুর জেলার গঙ্গাচড়ায় আশরাফুলের সঙ্গে আমার দ্বিতীয় বিয়ে হয়।

ইসমাইলের পক্ষের মেয়ে সুরাইয়া আমার বাড়িতে বেড়াতে আসে। মেয়েকে তার বাবার বাড়িতে নিয়ে যেতে চাইলে সে বাবার সঙ্গে যেতে অস্বীকৃতি জানায়। জোর করে মেয়েকে নিয়ে যেতে চাইলে তার সঙ্গে আমাদের ঝগড়া হয়। একপর্যায়ে তিনি বাড়ি থেকে চলে যান।

কিছুক্ষণ পর আমার বর্তমান স্বামী মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় পথে আটকে অস্ত্র দিয়ে জখম করে পালিয়ে যান। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে মহিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাঁচবিবি থানার ওসি মনসুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে খুনি ইসমাইলকে গ্রেফতার করে এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button