সংবাদ সারাদেশ

তাবারক বিলাতে গিয়ে লাশ হলো বাবা-ছেলে

হাজীগঞ্জ প্রতিনিধিঃ

হাজীগঞ্জে দোকান উদ্বোধনের মিলাদ শেষে তাবারক বিলানোর জন্য সড়ক পার হতে যায় আট বছরের শিশু বায়জিত ও তার বাবা জিল্লুর রহমান (৫৫)।রাস্তার উপরে দাঁড়ালে এসময় চাঁদপুরগামী একটি পিকআপ এসে তাদেরকে চাপা দেয়। ঘটনাস্থলে মারা যায় শিশু বায়জিত।তার বাবা জিল্লুর রহমানকে স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকেও মৃত বলে জানান।

গতকাল ৪ মার্চ শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে চাঁদপুর কুমিল্লা সড়কের বলাখাল বাজারে মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর উপজেলার শ্রীপুর গ্রামের বাসিন্দা।

জিল্লুর রহমানের ছেলে জুবায়ের দুই বছর ধরে হাজীগঞ্জের বলাখাল বাজারে একটি প্লাস্টিকের দোকানে চাকরি করেন। সেই দোকানটি নিজের নামে কিনে উদ্বোধন করেন শুক্রবার সন্ধ্যায়। দোকান উদ্বোধন করতে প্রথমবারের মতো হাজীগঞ্জে আসে জিল্লুর রহমান। সঙ্গে আসে শিশু বায়জিত।

এই বিষয়ে নিহত জিল্লুর রহমান এর বড় ছেলে জুবায়ের জানান, মদিনা প্লাস্টিকের দোকান উদ্বোধন শেষে পাশের দোকানদারকে মিলাদের তাবারক দিতে গিয়ে এই দুর্ঘটনার শিকার হন বাবা আর ছোট বায়জিত। ঘটনাস্থলে মারা যায় শিশু বায়জিত। তার বাবা জিল্লুর রহমানকে স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত বলে ঘোষণা করেন। 

এদিকে ঘটনার পর থেকেই ওই সড়ক ঘণ্টাব্যাপী সড়কে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজেদুল করিম জোয়ার্দার দমকল বাহিনী নিয়ে ঘটনাস্থল থেকে শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

হাজীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহিম খলিল সড়ক দুর্ঘটনার এই বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবা-ছেলেকে চাপা দেয়া পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button