পুঠিয়ারাজশাহী সংবাদ

রাজশাহীতে সাংবাদিক পরিচয়ে মাদক নিয়ে গুটে তুহিন সহ আটক -৩

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া থানায় মাদক সহ তিন জনকে আটক করেছে পুলিশ। গতকাল সন্ধ্যায় এই তিন জনকে পুঠিয়া থানার বানেশ্বর নামাজ গ্রাম পশ্চিম পাড়া জাকিরের বাড়ি থেকে ২শ পঞ্চাশ পিচ ইয়াবা ৩০ বোতল ফেন্সিডিল ও ফেন্সিডিলের খালি বোতলের মুখ ২শ ৬৫টি পিচ সহ তাদের আটক করেন পুলিশ।

পুঠিয়া থানার উপ পরিদর্শক (এস আই) আব্দুস সালাম আজাদ জানান নামাজ গ্রামের আব্দুল কাশেমের ছেলে জাকিরের বাড়িতে শিবগঞ্জের রুবেল মিয়া পিতা রফিকুল ইসলাম। বানেশ্বর খুটিপাড়া গ্রামের সাংবাদিক পরিচয় দান কারি তুহিন ওরফে গুটে তুহিন পিতা মুনছুর রহমান। এরা সকলেই মাদকের সাথে জড়িত থাকায় তাদের কে মাদক সহ আটক করা হয়।

তিনি বলেন গুটে তুহিন কে আটকের পর তিনি নিজেকে সাংবাদিক পরিচয় দেন। তাকে থানা হাজত থেকে ছাড়িয়ে নিতে নাম ধারি কিছু সাংবাদিক থানাতেও এসেছিলেন তাতে কোন লাভ হয়নি তিনি বলেন তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে । পুঠিয়া থানার একজন পুলিশ সদস্য বলেন গুটে তুহিন কে আমি পূর্বে থেকেই চিনি সে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় দীর্ঘদিন চাঁদাবাজি সহ বিভিন্ন অনিয়ম করে আসছিল।

এই গুটে তুহিনের বিরুদ্ধে পূর্বে থেকেই মাদকের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। দীর্ঘদিন চেষ্টার পর গতকাল ১০ নভেম্বর তাদের এই সিন্ডিকেট কে আটক করা সম্ভব হয়েছে। পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন মাদকের সাথে যেই জড়িত থাকুক সে রেহাই পাবেনা তাকে অবশ্যই আইনের আওতায় আনাহবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button