গোদাগাড়ীরাজশাহীসংবাদ সারাদেশ

দেওপাড়া ইউপিতে বিট পুলিশিং মাদক ও সম্প্রীতির শান্তি সভা

মিজানুর রহমান, গোদাগাড়ীঃ

গোদাগাড়ী উপজেলার প্রেমতলী তদন্ত কেন্দ্র বিট পুলিশিং বাড়ি বাড়ি নিরাপদ সমাজ গড়ি। বিট পুলিশিং স্লোগান আপনার পুলিশ আপনার পাশে তথ্য দিন সেবা নিন।

বিট ইনচার্জঃ এস আই মোঃ- শাহাদত হোসেন মন্ডল তার ভাষনে মাদক নিয়ে জনগণ কে সর্তক বার্তা দিয়ে বলেন, আপনার এলাকায় কোন মাদক চোরা কারবারি বা ব্যবসায়ী থাকলে পুলিশ কে অভিযোগ করার জন্য জানান। বর্তমান সরকার মাদকে জিরো টলারেন্স ঘোষণা করেছে।

সংবাদ চলমানকে বিট পুলিশিং সভা থেকে জানতে পারে যে, এই এলাকায় ও পাড়ার মোড়ে মোড়ে খুচরা ও পাইকারি মাদক বিক্রয় হচ্ছে। আর এই মাদক কারবারি কেই কেই মাদক মামলার আসামী হয়ে ও জামিনে বেরিয়ে আবারো মাদক ব্যবসায় জড়ীয়ে ব্যবসা করছে। সবচেয়ে ভয়ঙ্কর বিষয় হল স্কুল ও কলেজ শিক্ষার্থীরা মাদক ব্যবসায় জড়িয়ে পড়েছে। যা সমাজ ও রাষ্ট্রের জন্য খুবই ঝুঁকিপূর্ণ।

সভার সচেতন ব্যক্তিদের দাবি আইনশৃঙ্খলা বাহিনী যদি একটু সুনজর রাখেন তাহলে অতি দ্রুত সময়ে মাদক এলাকা থেকে উচ্ছেদ হবে। নিমতলা, কুমর পুর, বিজয় নগর, এলাকার সাধারণ মানুষ সব সময় আতঙ্কে থাকে মাদক কারবারিদের কারণে।এই মাদক এর কারণে এই এলাকাগুলোতে দিন দিন বাড়ি ঘর ও পশু চোর বৃদ্ধি পাচ্ছে।

এই এলাকার সাধারণ মানুষ এর দাবি আইন-শৃংখলার নজরদারি বাড়ানো হোক। সহকারি বিট আফিসার এ এস আই মোঃ- আবেদুর রহমান ধর্মীয় সাম্প্রদায়িকতা থেকে সবাইকে সম্প্রতির শান্তির আহবান জানান। কোন উগ্রবাদ ব্যাক্তি যেন সাম্প্রদায়িকতা ছড়াতে না পারে, সেই দিকে সকলকে সতর্ক থাকার আহ্বান জানায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button