সংবাদ সারাদেশ

পরকীয়া প্রেমিকার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা

নীলফামারী প্রতিনিধিঃ

ভুট্টাক্ষেতে নিয়ে পরকীয়া প্রেমিকার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার দায় স্বীকার করেছেন প্রেমিক গোলাম মোস্তফা। সোমবার (৮ মার্চ) ঘাতক মোস্তফাকে গ্রেফতারের পর আদালতে নিলে হত্যাকাণ্ডের বিস্তারিত বর্ণনা দেন। পরে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

নিহত লাভলি আক্তার নীলফামারীর ডোমার উপজেলার গোমনাতি ইউনিয়নের দক্ষিণ আমবাড়ি গ্রামের রশিদুল ইসলামের মেয়ে। তিনি একই গ্রামের তাইবুল ইসলামের স্ত্রী। এক পুত্রসন্তানের জননী লাভলি।ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, এক বছর আগে লাভলির সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন কাঠমিস্ত্রি গোলাম মোস্তফা। দু’জনে ঢাকায় পালিয়ে যাওয়ার জন্য গত ২ মার্চ (মঙ্গলবার) সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে আসেন।

এক পর্যায়ে স্ত্রীর ফোনে আবেগপ্রবণ হয়ে লাভলিকে বিয়ে করতে পারবেন না বললে সে হয়রানি করতে পারে ভেবে হত্যার পরিকল্পনা করেন। বুধবার (৩ মার্চ) লাভলিকে হত্যা করে মরদেহ ভুট্টাক্ষেতে রেখে পালিয়ে যান।মামলার তদন্ত কর্মকর্তা ও পুলিশের এসআই প্রদীপ কুমার রায় বলেন, পাঁচ মাস আগে মোস্তফা লাভলি আক্তারের কাছ থেকে পাঁচ হাজার টাকা ধার নেয়। টাকা ফেরত দিতে দেরি হলে লাভলি ও তার পরিবারের লোকজন বাজারের মধ্যে মোস্তফার কাছ থেকে জোর করে ওই টাকা আদায় করেন।

নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, মরদেহ উদ্ধারের চারদিনের মাথায় চাঞ্চল্যকর ও ক্লুলেস হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে পুলিশ। গ্রেফতারের পর আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button