দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দুর্গাপুরে করোনা পজেটিভ রোগীর সংখ্যা ১৫২ জন

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুরে দিন দিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। আজ (১২ জুন) শনিবার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে ২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়। এ নিয়ে উপজেলায় করোনা পজেটিভ রোগীর সংখ্যা মোট ১৫২ জন ।

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবীদ রফিকুল ইসলাম জানান, ১২ জুন শনিবার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে ২৩ জনের নমুনা সংগ্রহ করা হয় এর মধ্যে ১৩ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমন পাওয়া গেছে, তাঁরা হলেন- দুর্গাপুর পৌরসভার ১নং ওয়ার্ড দেবীপুরের নুরজাহান বেগম, ২নং ওয়ার্ড শালঘরিয়া গ্রামের মোজাফফর আলী, ৭নং ওয়ার্ড দুর্গাপুর সদরে মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী অফিসের অফিস সহকারী সাইফুল ইসলাম ও তাঁর পরিবারের সদস্যে ফারহানা ইসলাম, হাসনা হেনা ইসলাম, শীলা ইসলাম, নওপাড়া ইউনিয়নের নওপাড়া গ্রামের আবুল হোসেন, কিশমত গনকৈড় ইউনিয়নের গোপালপাড়া গ্রামের ফিরোজ আলী মন্ডল, ইসমাত আরা, পানানগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আজাহার আলী, সূর্যভাগ গ্রামের জামাল মোল্লা, জয়নগর ইউনিয়নের দাওকান্দি গ্রামের আব্দুর রশিদ করোনায় আক্রান্ত হয়েছেন ।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. অশোক কুমার বলেন, দুর্গাপুর উপজেলায় উদ্বেগজনক হারে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাবুবা খাতুন বলেন, দুর্গাপুরে দিন দিন করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ার কারণে র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করা হচ্ছে। এতে করোনা পরীক্ষার স্পটে ১৫মিনিটের মধ্যে পরীক্ষার ফলাফল হাতে দেওয়া হচ্ছে। উপজেলা কেন্দ্রীয় র‍্যাপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে একজন মেডিকেল অফিসারের নেতৃত্বে স্যাম্পল কালেকশন করা হচ্ছে ।

এতে করে দুর্গাপুর উপজেলার করোনার সম্পর্কে একটি ধারণা পাওয়া যাবে। এমনকি এ উপজেলার সাধারণ মানুষ করোনা পরিস্থিতি সর্ম্পকে জানতে পারবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলাচল করবেন। দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা বলেন, আমাদের দুর্গাপুরে হঠাৎ করে করোনা পজেটিভ এর সংখ্যা বাড়ছে। আমাদের সবাইকে সচেতন হতে হবে। সবাইকে সরকারী আদেশ মেনে চলতে হবে। এছাড়াও অকারণে ঘরের বাইরে বের না হওয়ার জন্য তিনি দুর্গাপুর বাসীকে অনুরোধ জানান ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *