মোহনপুররাজশাহী সংবাদ

রাজশহী কলেজ শেষ বর্ষের শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর মোহনপুর উপজেলার শফিউল ইসলাম (২৫) নামের রাজশাহী কলেজে অনার্স পড়ুয়া এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ মোহনপুর থানার পুলিশ। রোববার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার রায়ঘাটি ইউনিয়নের কামারপাড়া টাঙ্গইন গ্রামের একটি আমবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত শাফিউল ইসলাম সেই গ্রামেরই সাইদুর রহমানের ছেলে। তিনি রাজশাহী কলেজে হিসাব বিজ্ঞান বিভাগে স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। শফিউলের বাবা  স্থানীয় চুনের ব্যবসায়ী বলে জানাগেছে।

সরে জমিনে স্থানীয়রা জানান, শফিউল ইসলাম শনিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় তার বন্ধু শাহিনের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। গভীর রাত হয়ে গেলেও তিনি বাড়িতে ফেরেননি বলে যখন বাড়িতে খোজা খুজি চলছিল

এরই মধ্যে তার মোবাইল নম্বরে একাধিক বার ফোন দিলে সেটিও বন্ধ পাওয়া যায়। পরে রোববার সকালে স্থানীয়রা সেই এলাকার একটি আমবাগানে তার মরদেহ দেখতে পেয়ে মোহনপুর থানার পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে শফিউলের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করেছেন।

নিহত শফিউলের পিতা সাইদুর রহমান সংবাদ চলমান কে বলেন, শফিউলের এক খালাতো বোনকে তারই কয়েকজন বন্ধু উত্যক্ত করত। এ ঘটনায় তাদের মধ্যে দ্বন্দ্ব ছিল দীর্ঘদিনের। তবে পরে সেটি মীমাংসাও হয়। তবে নারীঘটিত দ্বন্দ্বের জেরে শফিউলকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন শফিউলের বাবা সাইদুর রহমান। এছাড়া পুলিশ জানায় নিহত শফিউলের মুখে ও গলায় একাধিক জখমের চিহ্ন রয়েছে বলেও এর সত্যতা মিলেছে।

 

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
%d bloggers like this: