বাগমারারাজশাহী সংবাদ

বাগমারায় সনদপত্র ও সেলাই মেশিন দিলেন ইঞ্জিনিয়ার এনামুল হক

মোঃ সোহাগ আলীঃ

আজ ২৩ জানুয়ারি রাজশাহীর বাগমারা উপজেলায় মহিলাদের জন্য আয়বর্ধক প্রশিক্ষণ (আইজিএ) প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ করেছেন রাজশাহী ও বাগমারার মানুষের প্রিয় ব্যক্তিত্ব এম পি এনামুল হক।

দুপুরে শনিবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আইজিএ প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন এবং কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে ক্লাব উপকরনাদী প্রদান করেন রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নজরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, বাগমারা থানার অফিসার ইনচার্জ মোস্তাক আহম্মেদ, উপজেলা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা খোন্দকার মাক্বামাম মাহমুদা, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীত। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে ৩ মাস মেয়াদী টেলরিং ও ব্লক বাটিক প্রশিক্ষণ শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও সেলাই মেশিন বিতরণ করা হয়। টেলারিং এ ২৫ জন এবং ব্লববাটিক এ ২৫ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণে অংশ গ্রহণ করেছিলেন। সেই সাথে উপজেলার বিভিন্ন এলাকার ১৮টি কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে ক্লাব সাগ্রহী প্রদান করা হয়। বাগমারা বাসি যে কোন সময় তাদের প্রিয় নেতা ইঞ্জিনিয়ার এনামুল হক কে কাছে পেয়ে ধন্য হয়েছেন বলে মত ব্যক্ত করেছেন গনমাধ্যমের সামনে।

 

এই ধরনের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
%d bloggers like this: