চারঘাটরাজশাহী সংবাদ

কোচিং থেকে স্কুলছাত্রীর আর বাড়ি ফেরা হলোনা

চারঘাট প্রতিনিধিঃ

কোচিংয়ে গিয়ে আর বাড়ি ফেরা হলোনা এসএসসি পরীক্ষার্থীর। ব্যাটারি চালিত বেপরোয়া অটোরিকশা কেড়ে নিল তার প্রাণ। রাজশাহীর চারঘাটে মঙ্গলবার (২৮ মার্চ) বিকেলে উপজেলার মুংলী, আড়ানী সড়কে এই দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ফকরুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন এবং পৌর মেয়র একরামুল হক।

নিহত স্কুলছাত্রীর নাম মায়েশা আক্তার (১৫)। সে চারঘাট উপজেলার মুংলী কারিগর পাড়া গ্রামের মিঠুনের মেয়ে । সে মুংলী উচ্চ বিদ্যালয় থেকে এ বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল।

পুলিশ বলেন, মায়েশা আক্তার মুংলী বাজারে কোচিং করে বাড়ি ফিরছিলেন। সে সময় দ্রুত গতিতে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। তাতে মায়েশা গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হলে। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পুলিশ ঘটনাস্থল থেকে অটোরিকশাটি জব্দ করে কিন্তু এর চালক পালিয়ে যায়। মায়েশার বাবা মিঠুন মেয়ের এমন মৃত্যু মেনে নিতে পারছে না। কান্নায় ভেঙে পড়ছে এবং বলছে মায়েশা রোজা ছিল তার আর ইফতার করা হলো না। পরিবারের সবাইকে সাথে নিয়ে ইফতার করবো বলে সব প্রস্তুত করা হচ্ছিল বাড়িতে। এরি মধ্যেই মেয়ের মৃত্যু সংবাদ পেলাম।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল আলম বলেন, নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হবে। এ ছাড়াও অটোরিকশা চালককে শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button