সংবাদ সারাদেশসারাদেশ

দিনাজপুরে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নিয়েছে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী 

দিনাজপুর প্রতিনিধিঃ

প্রতারণার মাধ্যমে ১৮ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষার্থী সুজন সরকার। সুজন সরকার হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের দ্বিতীয় সেমিস্টারের শিক্ষার্থী ও বীরগঞ্জের সাদুল্লাপাড়া এলাকার গোপাল সরকারে ছেলে। তার সহযোগী সদর উপজেলার মুজাহিদপুর এলাকার দয়াল চন্দ্র রায়ের ছেলে ভগদীশ চন্দ্র রায়।

ফেসবুকে জান্নাতুল নাহিমা (অচেনা পথিক) নামে একটি ভুয়া আইডি খুলে নবাবগঞ্জের ফরিদুল ইসলাম নামে এক ব্যক্তির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন অভিযুক্ত সুজন সরকার। প্রেমিকের কাছ থেকে কৃষি প্রজেক্টের কথা বলে নগদ ও বিকাশের মাধ্যমে ১৮ লাখ টাকা হাতিয়ে নেয়। এসব প্রতারণার অভিযোগে ওই শিক্ষার্থী এবং তার এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রবিবার (২৮ মে) বিকাল সাড়ে ৪ টার সময় প্রেস বিফ্রিংয়ে বিষয়টি জানায় নবাবগঞ্জ থানার ওসি ফেরদৌস ওয়াহিদ।

তিনি আরও জানান, আসামিদের বিকালে আদালতে সোপার্দ করা হয়েছে। গত (২৭ মে) রাত ৮টার সময় বিশ্ববিদ্যালয়ের সামনে বাঁশের হাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় আসামি সুজন সরকারের নিকট হতে প্রতারণার কাজে ব্যবহৃত সিম সহ একটি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সুজন সরকার ভিকটিম ফরিদুল ইসলামের নিকট হতে প্রতারণার মাধ্যমে ১৪ লাখ টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেন। এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় কাগজ পত্র সহ গ্রেফতার করে তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button