সংবাদ সারাদেশ

মাঠে খেলতে যাওয়ায় শিশুর পায়ুপথে লাঠি ঢুকিয়ে দিল আনসার সদস্য

সংবাদ চলমান ডেস্কঃ

চট্টগ্রামে মাঠে খেলতে যাওয়ার অপরাধে ১২ বছরের শিশুকে পেটানোর পর পায়ুপথে লাঠি ঢুকিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে এক আনসার সদস্যের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত আনসার সদস্য মো. রুবেল সরদারকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নগরীর কোতোয়ালি থানার পাথরঘাটা জলিলগঞ্জ আবাসিক এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত রুবেলের বাড়ি বরিশালে।

নির্যাতনের শিকার শিশু আপন দাশ স্থানীয় সাবিত্রীসুধা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ও রূপন দাশের ছেলে। তার মা নগরীর একটি ক্লিনিকে আয়া হিসেবে কাজ করেন।

আপন দাশের চাচা তপন দাশ জানান, দুপুরে জলিলগঞ্জ এলাকার একটি মাঠে তার ভাতিজা আপনসহ কয়েকজন শিশু খেলছিল। মাঠের নিরাপত্তায় নিয়োজিত আনসার সদস্যরা তাদের দেখে ধাওয়া দেন। এ সময় অন্য শিশুরা পালিয়ে গেলেও আপন পড়ে যায়। তাকে ধরে ফেলেন আনসার সদস্য রুবেল। প্রথমে তাকে লাঠি দিয়ে পেটানো হয়। এরপর তার পায়ুপথে লাঠি ঢুকিয়ে দেয়া হয়। শিশুটির কান্না ও চিৎকারে স্থানীয়রা সেখানে জড়ো হয় এবং পুলিশকে খবর দেয়।

আহত শিশুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালটির পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, অভিযুক্ত রুবেল সরদারকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। শিশুটির পরিবার লিখিত অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button