খেলাধুলাসারাদেশ

উরুগুয়েকে হারানোর পর যা বললেন আর্জেন্টিনার গোলরক্ষক

স্পোর্টস ডেস্কঃ

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল থেকে এ মুহূর্তে অনেকটাই পিছিয়ে আর্জেন্টিনা। কোপায় ব্রাজিল যখন দুরন্ত ঘোড়ার ন্যায় ছুটছে তখন আর্জেন্টিনা এগোচ্ছে ধীর গতিতে।  সেই বাস্তবতা মেনেই ব্রাজিলকে ফেবারিট মানছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড আনহেল দি মারিয়া। টানা তিন ড্রয়ের পর একটি জয়ের জন্য মরিয়া হয়ে উঠেছিলেন লিওনেল মেসি। অবশেষে সবচাইতে প্রিয় বন্ধু সুয়ারেজের উরুগুয়ের বিপক্ষে ১-০ গোলে জয়ের মুখ দেখলেন মেসি ।

ড্রয়ের খোলশ থেকে বেরিয়ে আসার পর এখন অনেকটা উজ্জীবিত দলটির গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। এখন থেকে শুধু জয়ের আশাই করবেন বলে জানালেন তিনি। দৃঢ় প্রত্যয়ে মার্টিনেজ বলেছেন, কোপা জিততে এসেছি। গত (১৮ জুন) শুক্রবার ভোররাতে উরুগুয়েকে হারানোর পর আর্জেন্টাইন সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে মার্টিনেজ বলেছেন, আমরা দল হিসেবে জয় পেতে ব্যর্থ হচ্ছিলাম। এ ম্যাচের আগে আমরা ভালো অবস্থায় ছিলাম না। আমরা ভালো খেলছিলাম কিন্তু জয় পাচ্ছিলাম না। প্রতিপক্ষ এমন সব গোল করছিল যেখানে আমরা হয়তো রক্ষণভাগে আরও ভালো করতে পারতাম। আজকে আমরা ভালোভাবে রক্ষণ সামলেছি এবং পরে আক্রমণে উঠেছি ।

সব দিক মিলে একটা দৃঢ়তা ছিল। তবে সামনে যে দলই হোক, নেইমারের দুর্দান্ত ব্রাজিলই হোক কাউকেই ভয় পান না বলে জানালেন মার্টিনেজ।  তবে কোনো দলকেই খাটো করে ভাবছেন না তিনি।বললেন, আমরা কোনো দলকে ভয় পাই না। সব দলের জন্যই আমাদের শ্রদ্ধা রয়েছে, আমরা ম্যাচ ধরে ধরে এগুচ্ছি। চিলির বিপক্ষে ম্যাচে যতটা ভালো করেছি তার চেয়ে উরুগুয়ের বিপক্ষে আমাদের পারফরম্যান্স আরও দৃঢ় ছিল। বিশেষ করে রক্ষণভাগে ভালো খেলেছি। এভাবেই শিরোপার কাছাকাছি চলে যেতে চাই ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button