নাটোরস্লাইডার

নাটক করতে গিয়ে ধরা খেলেন প্রেমিক-প্রেমিকা

নাটোর প্রতিনিধিঃ

প্রেমে আবদ্ধ হয়ে  খুনের নাটক সাজিয়ে পালাতে গিয়ে পুলিশের হাতে ধরা খেলেন নাটোরের বড়াইগ্রামে প্রেমিক প্রেমিকা  আবিদ ও মুক্তি।

বৃহস্পতিবার দুপুরে এসপি কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান এসপি লিটন কুমার সাহা।

তিনি আরো জানান, মুক্তির সঙ্গে আবিদের পরিচয় হয় ৬-৭ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ইমুর মাধ্যমে। কথোপকথনে তাদের সম্পর্ক গভীর হয় এবং তারা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্ত গ্রহণ করে। মুক্তি বিবাহিত হলেও তা কৌশলে চেপে যায়।

পালানোর ৩-৪ দিন আগে মুক্তি তাকে হত্যা করা হয়েছে এমন অঙ্গভঙ্গির বেশ কয়েকটি ছবি তার মোবাইলে ধারন করে রাখে। পরে তা এডিট করে পালিয়ে যাওয়ার সময় ওই ছবিগুলো একটি খুদে বার্তার মাধ্যমে তার স্বামীর ভাইয়ের স্ত্রীকে পাঠিয়ে মোবাইল বন্ধ করে দেয়। অপরদিকে মুক্তি তার বাবার বাড়ি সিরাজগঞ্জ জেলার তারাশ থানার কুন্দইল গ্রামে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হয়ে যায়।

এতে করে দুই পরিবারের লোকজনসহ সবাই আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। মুক্তির স্বামী বাদী হয়ে বড়াইগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করে। এ মামলার সূত্র ধরে নাটোর পুলিশের একটি দল ময়মনসিংহ পুলিশের সহায়তায় মুক্তি এবং তার প্রেমিক আবিদকে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানা এলাকা থেকে আটক করে। এরপর তাদের জেল হাজতে পাঠানো হয় বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button