নওগাঁরাজশাহী সংবাদ

রাণীনগরে দেবর-ভাবীকে গাছের সাথে বেঁধে জায়গা দখল!

নওগাঁ প্রতিনিধি:  নওগাঁর রাণীনগরে নারী-পুরুষকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বিবদমান জায়গায় দখল করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আটককৃতদের উদ্ধার করে। আহত শহিদুল মন্ডল ও তার ভাবী জান্নাতুন নেছাকে নওগাঁ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে উপজেলার গুয়াতা গ্রামে এ ঘটনা ঘটে।

আহত শহিদুলের ছোট ভাই আবু হানিফ মন্ডল জানান, দীর্ঘ দিন আগে তার ছোট বোন সাহারা খাতুন বাবার নিকট থেকে তাদের বসতবাড়িসহ বেশ কিছু জায়গা দলিল করে নেয়। এঘটনায় সুষ্ঠু সমাধান করতে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ গণ্যমান্য ব্যক্তি কয়েক দফা বৈঠক করেও সুরাহা করতে পারেননি। ফলে আদালতে একটি বাটোয়ারা মামলা করেছেন শহিদুল ইসলাম।

হঠাৎ আজ মঙ্গলবার সকালে তার বোন সাহারা খাতুন বহিরাগত ভারাটিয়া লোকজন এনে বাড়ির খলিয়ানে জায়গা দখল করে ঘর নির্মাণের চেষ্টা করে। এ সময় বাধা দিতে গেলে তার দুই ভাবী আঞ্জুয়ারা ও জান্নাতুন নেছা এবং ভাই শহিদুল ইসলামকে মারপিট করে গাছের সাথে বেঁধে রেখে বাড়ি নির্মাণ করতে থাকে। এ সময় খবর পেয়ে থানাপুলিশ ঘটনাস্থলে পৌছে বাঁধন খুলে দিলে তাদেরকে আহত অবস্থায় নওগাঁ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে সাহারা খাতুন বলেন, বাবার নিকট থেকে দলিল করে নেওয়ার পর থেকে তারা আমার জায়গা ছেড়ে দিচ্ছে না। বাধ্য হয়ে স্থানীয় লোকজনের পরামর্শে ঘর করতে গিয়েছিলাম।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ মো. জহুরুল হক বলেন, এ ঘটনায় দুই পক্ষের নিকট থেকে লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় আইগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button