নাটোর

লালপুরে ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু

এ জেড সুজন লালপুর প্রতিনিধি :

নাটোরের লালপুরে ট্রাকের ধাক্কায় আহত স্কুলছাত্র সালমান সাদিক রাফি (১৪) মারা গেছে। লালপুর গ্রামের মো.শামসুল আরেফিনের একমাত্র সন্তান রাফি।  লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয় ষষ্ঠ শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার ২০ অক্টোবর সকাল ৮.৩০ মিনিট এ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানা যায়।

তার বাবা মো. শামসুল আরেফিন জানান, বুধবার সকাল সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাইসাইকেলে বাড়ি ফেরার  পথে লালপুর পল্লী বিদ্যুৎ অফিসের সামনে লালপুর-গোপালপুর সড়কের ডেবরপাড়া নামক স্থানে রাফিকে (১৪) চাপা দিয়ে গুরুতর আহত করে একটি মালবাহী ট্রাক (নাটোর -ট-১১-০০২২)। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন। লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা ডাক্তার ওয়ালিউজ্জামান পান্না বলেন, মাথায় আঘাত জনিত কারণে মস্তিষ্কে ইন্টারনাল ব্লিডিং হওয়ায় তার মৃত্যু হয়েছে।

লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক খাজা মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, নিহত রাফি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর মেধাবী ছাত্র ছিল। অত্যন্ত ভদ্র ও নম্র স্বভাবের এই ছাত্রের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে।  ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button