রাজশাহী সংবাদ

রাজশাহীতে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে মাদক মামলায় ফেঁসে গেল কালু: অতঃপর শ্রীঘরে

কাটাখালী প্রতিনিধি: রাজশাহী নগরীতে ৭০ পিস ইয়াবা দিয়ে সোহেল (২৫) নামের এক যুবককে ফাঁসাতে গিয়ে কালু (২২) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার ১০টার দিকে নগরীর কাটাখালি থানাধিন টাংগন দেড় পাড়া এলাকা থেকে তাকে আটক করে এএসআই রাজিব ও সঙ্গীয় ফোর্স। আটককৃত কালু নগরীর উপকন্ঠ টাংগন দেড় পাড়া এলাকার মৃত আব্দুস সালামের ছেলে।

কাটাখালি থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানায়, শনিবার সকালে পূর্ব শত্রুতার জের ধরে সোহেলের বাড়ির পাশে ইয়াবা রেখে পুলিশে খবর দেয় কালু।

পরে কালুর দেয়া তথ্যের ভিত্তিতে টাংগন দেড়পাড়া এলাকায় সোহেলের বাড়ির পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় ৭০ ইয়াবা উদ্ধার করা হয়। এবং ওই এলাকার মিজানের ছেলে সোহেলকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

জিজ্ঞাসাবাদে সোহেলের নিকট কালুর পূর্ব শত্রুতার বিষয়টি বেরিয়ে আসে। পরে কালুকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করা হলে কালু ইয়াবা দিয়ে সোহেলকে ফাঁসানোর কথা স্বিকার করে।

ওসি আরো বলেন, সোহেল নির্দোশ প্রমানিত হওয়ায় তাকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয় হয়েছে। আর নিজের ইয়াবা দিয়ে সোহেলকে ফাঁসানোর বিষয়টি কালুর দেয়া স্বিকারোক্তি অনুযায়ী তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

শনিবার দুপুর ১২টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button