রাজশাহী সংবাদ

 মঞ্চে মির্জা ফখরুলসহ কেন্দ্রীয় নেতারা, বাড়ছে ভিড়

স্টাফ রিপোর্টার, রাজশাহীঃ
রাজশাহীতে বিএনপির বিভাগীয় মহাসমাবেশের মঞ্চে উপস্থিত হয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা।

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৩টা ৪৫ মিনিটের দিকে মঞ্চে আসেন তারা।

ফখরুলের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত রয়েছেন- দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায় প্রমুখ। এ সময় সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের স্লোগানে মুখর হয়ে ওঠে সমাবেশস্থল।

রাজশাহী মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সঞ্চালনায় সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত আছেন- বিএনপির চেয়ারপারসনের বিশেষ সহকারী শিমুল বিশ্বাস, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক রাসিক মেয়র মিজানুর রহমান মিনু, মহানগর বিএনপি’র সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন প্রমুখ।

এর আগে শনিবার মধ্যরাত থেকে গুঁড়িগুঁড়ি বৃষ্টিতে সমাবেশ সফল করা নিয়ে ব্যাপক শঙ্কা সৃষ্টি হয় বিএনপি নেতাকর্মীদের মাঝে। তবে দুপুর ১টার দিক থেকে বৃষ্টি থেমে যায়।

বৃষ্টি থামায় দুপুর দেড়টা থেকেই সমাবেশস্থলে আসতে শুরু করেন বিএনপি নেতাকর্মীরা। শুরুতে সমাবেশে উপস্থিতি খুবই কম থাকলেও বিকেল ৩টা থেকে নেতাকর্মীদের ভিড় বাড়তে থাকে।

বগুড়া, পাবনা, নাটোর, নওগাঁ, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে বিএনপি নেতাকর্মীরা রাজশাহীর মাদরাসা মাঠের পাশের সড়কে সমাবেশস্থলে উপস্থিত হতে শুরু করেন।

মঞ্চ থেকে বিএনপি’র নেতারা অভিযোগ করছেন রাজশাহীতে আসার পথে পার্শ্ববর্তী জেলার নেতাকর্মীদেরকে পথে পথে হয়রানি এবং আটকে দেওয়া হচ্ছে। বন্ধ রাখা হয়েছে রাজশাহীগামী সব ধরনের বাস চলাচল।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button