সারাদেশ

টাঙ্গাইলে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

চলমান ডেস্ক:  টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা উত্তর রাম পাল গ্রামে মোছা. তন্নি নামে এক গৃহবধুর রহস্যজনক মত্যু হয়েছে। বুধবার দুপুর ১২ টার দিকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তন্নি ওই এলাকার আল আমিনের স্ত্রী ও সদর উপজেলা সারুটিয়া গ্রামের আমীর হামজার মেয়ে। আলো নামে ৮ মাসের একটি কন্যা সন্তানও আছে তন্নির।

এ ঘটনায় আল আমিন, তার মা রোকেয়া, বড় ভাই রফিকুল পলাতক রয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, যে ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে সেই ঘরের উচ্চতা খুবই কম। আমরা ঝুলন্ত মরদেহের পাশে আগরবাতি জ্বালানো অবস্থায় দেখতে পেয়েছি। তন্নি যদি আত্মহত্যাই করে তাহলে কে আগরবাতি জ্বালালো ?

তন্নির বাবা আমীর হামজা বলেন, ২০১৭ সালে আল আমিনের সঙ্গে মেয়ের বিয়ে হয়। মাঝে মাঝে মেয়েকে মারধর করতো সে। মঙ্গলবার রাতে মেয়েকে গলা টিপে হত্যা করে আত্মহত্যার নাটক সাজায় তারা।

তিনি আরো বলেন,  আল আমিন, আল আমিনের মা রোকেয়া, বড় ভাই রফিকুল মিলে আমার মেয়েকে হত্যা করেছে। আমি হত্যাকারীদের ফাঁসি
চাই।

তন্নির দাদি হাজেরা বেগম বলেন, বৃহস্পতিবারে নাতনিকে আনতে গিয়েছিলাম। তারা নাতনিকে হত্যার পরিকল্পনা করেছিল বলে আমার সঙ্গে তাকে দিতে রাজি হয়নি।

দাইন্যা ইউনিয়নের মহিলা ইউপি নাজমা বেগম বলেন, রাতেই বিষয়টি জেনে  পুলিশকে জানিয়েছি। ঘটনাটি আমার কাছে রহস্যজনক মনে হয়।

টাঙ্গাইল মডেল থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত  কিছু বলা যাবে না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button