নাটোরসংবাদ সারাদেশ

নাটোরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

নাটোরের লালপুরে মনজুরুল ইসলাম মঞ্জু নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে লালপুরের গোপালপুর পৌরসভার আজিমনগর রেলস্টেশন এলাকার একটি কনফেকশনারি দোকানের সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনার পর গোপালপুর পৌর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহত মনজুরুল ইসলাম মঞ্জু লালপুর উপজেলার বাহাদিপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি গোপালপুর পৌর আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতরাত সাড়ে ১০টার দিকে আজিমনঘর রেলওয়ে স্টেশন সংংলগ্ন রবিউল ইসলাম কনফেকশনারী দোকানের সামনে বসেছিলেন মঞ্জু। এ সময় ২টি মোটরসাইকেলে চার-পাঁচ জন এসে মাথায় এবং পেটে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এতে ঘটনাস্থলেই মঞ্জুর মৃত্যু হয়।

পরে থানীয় লোকজন তাকে উদ্ধার করে গোপপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উল্লেখ্য, বিগত ২৮ নভেম্বর ২০১৮ সকালে নাটোরের নর্থবেঙ্গল সুগার মিলস গেটে লালপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাহিরুল ইসলাম হত্যা মামলার অন্যতম আসামি ছিলেন মঞ্জু। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তিরা জানান, জাহিরুলের মৃত্যুর পর দীর্ঘ ৪ বছর যাবৎ একচ্ছত্র আধিপত্য বিস্তার করে আসছিল মঞ্জু। 

এ ব্যাপারে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, মুখোশধারী কয়েক জন ব্যক্তি এই হামলা চালিয়েছে।

নিহতের লাশ এখন পর্যন্ত তাদের পরিবারের কাছেই রয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের কয়েকটি দল মাঠে কাজ শুরু করেছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে রাজনৈতিক প্রতিহিংসার কারণে মঞ্জুর প্রতিপক্ষরা এমন ঘটনা ঘটাতে পারে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button