রাজশাহীরাজশাহী সংবাদ

মোস্তাকদের আর রাজশাহীর আওয়ামী লীগে জায়গা হবেনা  স্পষ্ট ভাষায়- লিটন 

গ্রীন সিটি ক্লিন সিটির পরে এবার স্মাট সিটির ঘোষনা দিলেন রাজশাহীর রুপকার আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য  রাসিকের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন। গতকাল ২১ মার্চ  বৃহসপ্রতিবার রাজশাহী মহানগরীর রানিবাজারে জাতির পিতার জন্ম বার্ষিকী উপলক্ষে এক জন সভায় প্রধান অতিথির বক্তব্য কালে তিনি রাজশাহী উন্নয়নের নানা দিক নিয়ে কথা বলার সময় এসব কথা বলেন। আগামি দুই বছরে এই শহর কোথায় যাবে সেটি ভাবনার বাইরে। দেশের বাইরে থেকেও অনুসরন করছেন আজ রাজশাহীকে। কিছুদিন পর ঢাকা করতে পারে রাজশাহীকে অনুসরন।

এ সময় রাজশাহীর আওয়ামী লীগে অনুপ্রবেশ কারিদের তিনি হুশিয়ারি দিয়ে বলেন আদর্শবান আওয়ামী লীগ কখনো অন্যায়কে সমর্থন করেনা।এ সময় শহরে ভাড়া হয়ে আসা নেতা কর্মীদের  উদ্দেশ্যে তিনি হুশিয়ারি দিয়ে বলেন রাজশাহীর উন্নয়নে কোন চক্রান্ত করে কাজ  হবেনা।

প্রধানমন্ত্রী উন্নয়ন করিয়ে নিচ্ছেন আমি করছি , এসব দেখে চক্রান্ত কারিরা মরিয়া হয়ে উঠেছেন। মেয়র লিটনের দলের প্রতি মমতা বোধ দেখে উপস্থিত লক্ষাধিক নেতা কর্মীরা মেয়র লিটনের এমন বক্তব্যকে সাধুবাদ জানিয়ে হাত নেড়ে সমর্থন করেন।

জন্ম বার্ষীকির আয়োজনে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি অনীল কুমার সরকার, পবা মোহনপুরের সংসদ আসাদুজ্জামান আসাদ, রাজশাহী সদর আসনের সংসদ অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কামাল সহ নগর ও জেলা থেকে আসা নেতা কর্মীরা। এ সময় নেতা কর্মীরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লিটনের হাত আরো শক্তিশালী করতে স্লোগানে ভরিয়ে তুলেন শহরের বিভিন্ন এলাকা।

জনসভায় আসা নেতা কর্মীরা সংবাদ চলমানকে বলেন, মেয়র লিটনের হাত শক্তিশালী বলেই রাজশাহী মহানগর আজ স্মার্ট নগরে রুপান্তিত হতে যাচ্ছে। তারা বলেন মেয়র লিটল ছাড়া উত্তর অঞ্চলের আওয়ামী লীগ ভাবা মুশকিল।  রাজশাহীর উন্নয়নে আওয়ামী লীগের মুল শেকড় হিসেবে লিটনের কোন বিকল্প দেখছেনা দলের ক্লিন ইমেজের নেতা কর্মীরা। যারা সরকারের  উন্নয়নকে বাধা গ্রস্থ করতে চায় এমন বিতর্কিত ব্যক্তিরাই  আজ বটগাছের নিচে থেকে সেই বটগাছের ডাল পালা ছাটার চেষ্টা করছে। এসব ব্যক্তিদের অবাঞ্চিত ঘোষনা করে শিঘ্রই দলের নষ্ট হয়া ইমেজ ফিরিয়ে আনার দাবি করেন তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button