রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিনিধিঃ

সোমবার মধ্য রাতে রাজশাহীর গোদাগাড়ী ও চাঁপাইনবাবগঞ্জের চরকোদালকাটি জেলেপাড়া র‍্যাব-৫ গ্রেফতার করা অভিযানে চালিয়ে ১ কোটি ১০ লাখ টাকার হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, রাজশাহী জেলার গোদাগাড়ী থানার দিয়ার মানিকচক গ্রামের মো. আনারুলের ছেলে মো. সাহিন এবং চাঁপাইনবাবগঞ্জ সদর থানাধীন চরকোদালকাটি জেলেপাড়া গ্রামের মো. মোখলেসের ছেলে মো. আব্দুর রহমান। 

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার চরকোদালকাটি জেলেপাড়া গ্রামে মাদক ব্যবসায়ী মো. আব্দুর রহমান তার বসতবাড়িতে হেরোইন বিক্রয়ের জন্য মজুত রেখেছেন।

এ তথ্যের ভিত্তিতে সোমবার রাতে উক্ত মাদক ব্যবসায়ীর বসতবাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুইজন বাড়ির ভেতর থেকে র‌্যাব তাদের একজনকে গ্রেফতার করে। এ সময় সেখান থেকে ৬০০ গ্রাম হেরোইন, একটি মোবাইল ও একটি সিমকার্ড উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, একই রাতে রাজশাহীর গোদাগাড়ী থানার দিয়ার মানিকচক নামক এলাকায় অভিযান চালিয়ে ৫০০ গ্রাম হেরোইন এবং একটি ডিজিটাল ওয়েট মেশিন উদ্ধার করা হয়।

এ সময় একজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানা ও রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় পৃথকভাবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button