রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদসংবাদ সারাদেশসারাদেশ

রাজশাহীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোমিন ওয়াহিদ হিরোঃ

রাজশাহী মহানগরীর নতুন বিলসিমলা এলাকায় মঙ্গলবার বিকেলে পাঁচ শতাধিক দুস্থ অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

নতুন বিল সিমলাএলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী রাজশাহী মহানগরীর ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মোঃ আরিফের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিক মেয়র পত্নী ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আক্তার রেনি।

প্রধান অতিথির বক্তব্যে শাহীন আক্তার রেনি বলেন, বিগত কয়েক বছর ধরে রাজশাহীতে দ্রুতগতিতে উন্নয়নকাজ এগিয়ে চলেছে, রাজশাহীর উন্নয়নের জন্য ইতিমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর মেয়র এ এইচ এম খাইরুজ্জামানকে তিন হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। সেই টাকা দিয়েই রাজশাহীর আমুল পরিবর্তন করে দিয়েছেন সিটি মেয়র এই এইচ এম খাইরুজ্জামান লিটন। 

রাজশাহী মহানগরীতে এখন রাত আর দিন কোনটা বোঝার উপায় নেই। কাজেই আপনারা সকলেই আগামী ২৯ জানুয়ারি সারা বাংলাদেশের উন্নয়নের রূপকার বাংলাদেশের বারবার নির্বাচিত প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা জননেত্রী শেখ হাসিনা মাদ্রাসা মাঠের জনসভায় আসবেন, সেই জনসভায় আমরা সবাই প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা স্বীকার করতে যাব। আপনারা সবাই যাবেন তো।

প্রধান অতিথির এমন আহব্বানে উপস্থিত সকলেই হাত নেড়ে সম্মতিসূচক সারা দেন। এবং তিনি আরও বলেন নতুন বিল শিমলা এলাকায় আরিফ একজন ভদ্র মানুষ আমি তাকে দীর্ঘদিন ধরে চিনি, এলাকার যে কারো বিপদে আপদে আরিফ ঝাঁপিয়ে পড়েন। কাজেই আগামীতে আরিফের বিপদে-আপদে আপনারাও পাশে থাকবেন সেই সাথে রাজশাহীর মেয়র এ এইচ এম খাইরুজ্জামান লিটনকে বারবার নির্বাচিত করে রাজশাহীর উন্নয়নের ধারাকে অব্যাহত রাখবেন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে ৩ নং ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিবর্গ ছাড়াও রাজশাহী মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজক মোঃ আরিফ বলেন আমি সকলের নিকট দোয়া চাই আমি শুধু এই শীতে নয় বিগত করোনা কালীন সময়েও আপনাদের পাশে ছিলাম আমি আপনাদের যেকোন বিপদে-আপদে পাশে থাকতে চাই, আপনারা শুধু মহান আল্লাহর দরবারে আমার জন্য প্রার্থনা করবেন আল্লাহ যেন আমাকে এমন করে সারা জীবন আপনাদের বিপদে আপদে পাশে থাকার তৌফিক দান করেন। অতিথিদের বক্তব্য প্রদান শেষে দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রায় ৫ শতাধিক কম্বল বিতরণ করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button