রাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

রাজশাহীতে গণতন্ত্র মঞ্চের গণঅবস্থান

মোঃ সোহাগ আলীঃ

ভোটাধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে সরকার ও শাসন ব্যবস্থা পরিবর্তনে ঐক্যবদ্ধ হন এই স্লোগানকে সামনে রেখে আজ রাজশাহীর সাহেব বাজার জিরো পয়েন্টে বেলা ১১ টায় গণ অবস্থান কর্মসূচি পালন করেছে রাজশাহী জেলা গণতন্ত্র মঞ্চ।

 বক্তারা বলেন দেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে হবে ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে না পারলে জনগণের অধিকার প্রতিষ্ঠা করা সম্ভব নয়। সরকার নিজেদের স্বাধীনতা পক্ষের শক্তি হিসেবে ঘোষণা করলেও দেশের আনাচে-কানাচে চলছে দেশবিরোধী নানা কর্মকাণ্ড। দেশের উন্নয়নের নামে যে উন্নয়ন হচ্ছে সেটি মূলত সরকারদলীয় সমর্থকদেরই উন্নয়ন হচ্ছে প্রকৃতপক্ষে সাধারণ মানুষের ভাগ্যের কোন পরিবর্তন ঘটছে না।

সরকার ক্ষমতায় আসার আগে ঘোষণা করেছিল ১০ টাকা কেজি চাউল দিবে, ঘরে ঘরে চাকরি দিবে, সেগুলোর কোনোটিই বাস্তবায়িত হয়নি। উল্টা চাউলের দাম এখন কয়েক গুণ বেড়ে ৭০ থেকে ৭৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বক্তারা আরো বলেন এই অবৈধ ফ‍্যাসিষ্ট সরকারকে পদত‍্যাগ করে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা ছাড়ার দাবি জানাই।

গণসংহতি আন্দোলনের রাজশাহীর সমন্বয়ক এ‍্যাড.মুরাদ মোর্শেদ সঞ্চালনায় বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও রাজশাহী মহাগর সভাপতি ড. মোহাম্মদ আবু ইউসুফ সেলিম, জেএসডির সভাপতি শফিকুর রহমান বাবর, রাষ্ট্র সংষ্কার আন্দোলনের রাজশাহী বিভাগীয় সমন্বয়ক এ‍্যাড.আবুল হাসনাত বেগ, গণঅধিকার পরিষদের রাজশাহী জেলা আহবায়ক মোঃ শাজাহান ভাসানী অনুসারী পরিষদের রাজশাহী জেলা সভাপতি মোঃ এশরুল ইসলাম প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button