রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে র‌্যাব-৫ কর্তৃক ১ কোটি ২৯ লক্ষ টাকার হেরোইনসহ ১ মাদক ব্যাবসায়ী আটক

স্টাফ রিপোর্টারঃ

গতকাল ৪ সেপ্টেম্বর ৮.৩০ মিনিটে নাটোর জেলার সদর থানাধীন বাবুর পুকুরপাড় এলাকার রাস্তার উত্তর পার্শ্বের বনলতা ফিলিং ষ্টেশন এর সামনে অপারেশন পরিচালনা করে ১ কেজি ২৯০ গ্রাম হেরোইন উদ্ধার এবং ১ জন আসামীকে আটক করা হয়েছে। আটক কৃত আসামী হলেন মোঃ মাসুম (৩৫), পিতা-মৃত আব্দুল সাত্তার, গ্রাম-পাল্লাপাড়া (হাইস্কুল পাড়া), থানা-কাহালু, জেলা- বগুড়া।

ঘটনার বিবরণ থেকে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, ১ জন ব্যক্তি যাত্রীবেশে মাদকদ্রব্য হেরোইন নিয়ে রাজশাহী টু পাবনা গামী লোকাল যাত্রীবাহী বাস যোগে নাটোর এলাকার দিকে আসছে। উক্ত সংবাদ পেয়ে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করে একই দিনে ৭.৩০ মিনিটে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ নাটোর জেলার সদর থানাধীন বাবুর পুকুরপাড় এলাকার বনলতা ফিলিং ষ্টেশন এর সামনে মহাসড়কের উপর পৌঁছে তারা চেকপোষ্ট পরিচালনা শুরু করে।

চেকপোষ্ট চলাকালীন সময় ৮.৩০ মিনিটে একই স্থানে মহাসড়কের উপর উক্ত যাত্রীবাহী মাছরাঙ্গা নামক পরিবহণ (যার রেজিঃ নং- ঢাকা মেট্টো-ব-১৪-৯৬১৭) পৌঁছালে বাসটিকে সিগন্যাল দিয়ে থামানো হলে একজন ব্যক্তি বাসের মূল দরজা দিয়ে নেমে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলেই আটক করা হয়।

আটককৃত ব্যক্তির দেহ তল্লাশিকালে তাহার কোমরে পেঁচানো (পরিহিত লুঙ্গির নিচে) একটি সোয়েটারের ছেড়া হাতার ভিতরে বিশেষভাবে রক্ষিত মোট ৭ টি স্বচ্ছ সাদা রংয়ের পলিথিন ব্যাগে (পলিথিনের উপর হাতির ছবির সিলযুক্ত) ১ কেজি ২৯০ গ্রাম হেরোইন পাওয়া যায়, যার আনুমানিক মূল্য এক কোটি ঊনত্রিশ লক্ষ টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তিনি অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে নাটোর জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিলেন এবং উক্ত মাদকদ্রব্য (হেরোইন) বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখে পাবনার দিকে নিয়ে যাচ্ছিলেন।

আসামীর বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬ (১) সারণী ৮(গ) ধারায় মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button