রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে সন্ত্রাসীদের হামলায় মৃত্যুর সাথে লড়ছেন আতাউর

মোঃ বাবার মোল্লাঃ

রাজশাহী নগরীর চন্দ্রীমা থানার ভদ্রা জামালপুর মাজার এলাকার বিশিষ্ট সমাজ সেবক সাংবাদিক মতিউর রহমানের মেজো ভাই আতাউর রহমান কে অত্র এলাকার কিছু সন্ত্রাসী মাদকাসক্ত ও কথিত কিশোর গ্যাং এর সদস্যরা শুক্রবার জুম্মার নামাজ আদায় করে বাসায় ফেরার সময় একদল সন্ত্রাসী পিছন থেকে অতর্কীত ভাবে হামলা চালায়। দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে তারা আতাউর রহমানকে হত্যার উদ্দেশ্য এলোপাথাড়ি ভাবে মারতে থাকেএতে আতাউর রহমানের মাথা মারাত্মক ভাবে জখম হয়।

এছাড়াও ডান হাতের একটি আঙুল ভেংগে যায় এবং সারা শরীরে জখম হয়। আতাউর রহমান কে স্থানীয় জনতা সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে যায় সেখানে কর্তব্যরত চিকিৎসক নিউরো সার্জারী ওয়ার্ডে চিকিৎসার জন্য প্রেরণ করে। আহত আতাউর রহমানের মাথায় ১৪ টি সেলাই দেওয়া হয় এবং অতিরিক্ত রক্তক্ষরনের কারণে দুইব্যাগ রক্ত দিতে হয়।  

এ বিষয়ে পরদিন রাতে আলিম ওরফে জুগনি, শাকিল, আশিক, ছোটন, রঘুনাথ, স্বাধীন ও মামুনকে আসামী করে চন্দ্রীমা থানায় একটি অভিযোগ করেন আহতের ভাই সাংবাদিক মতিউর রহমান। অভিযোগে আহত আতাউর রহমানের ছোট ভাই সাংবাদিক মতিউর রহমান উল্লেখ করেন রঘুনাথের বাসায় উল্লেখিত সন্ত্রাসীরা রঘুনাথের দুই ছেলের সাথে বিভিন্ন অসামাজিক কার্যকলাপ, মাদক সেবন করে থাকে এ বিষয়ে রঘুনাথকে এলাকার ভিতর এসব অসামাজিক কার্যকলাপ না করার জন্য বোঝানো হয়। তারই জের ধরে এই সন্ত্রসীরা আতাউর রহমানকে হত্যা করার উদ্দেশ্য আক্রমণ করে।

পুলিশ অভিযোগ আমলে নিয়ে শনিবার দুপুরে আসামীদের গ্রেফতার করার উদ্দেশ্যে এলাকায় এসে রঘুনাথ কে বাসায় পান কিন্তু অজ্ঞাত কারনে তাকে গ্রেফতার করেননি। গ্রেফতার না করার বিষয়ে বাদী পুলিশের কাছে জানতে চাইলে বলে আগে মুল আসামীদের গ্রেফতার করে নেই তারপর রঘুনাথ কে গ্রেফতার করবো। পুলিশের এমন কাজে বাদী তার পরিবার নিয়ে আতংকিত হয়ে পড়েন।মামলার বাদি মতিউর রহমান সংবাদ চলমান কে বলেন এরা পুর্বে থেকেই আমাদের পরিবারের উপর হামলার পরিকল্পনা করছিল।

এর কারন জানতে চাইলে তিনি বলেন তারা এলাকার চিহ্নিত মাদক সেবন কারি তাদের এমন কর্মের প্রতিবাদ করাই আমাদের সাথে শত্রুতার মুল কারণ। জামালপুর এলাকার একাধিক ব্যক্তি এই সন্ত্রাসী দলের বিরুদ্ধে অভিযোগ করে বলেন এদের কারণে এলাকার সাধারণ মানুষ পথ চলতে ভয়পায়। শুধু তাই নয় এলাকায় চুরি ছিনতাই মাদক সেবন মাদক ব্যবসা সহ নানা অভিযোগ রয়েছে এই চক্রের বিরুদ্ধে। একজন আওয়ামী লীগ নেতা বলেন এদের বিরুদ্ধে পুর্বেও থানায় অভিযোগ রয়েছে। দ্রুত এই চক্রকে আইনের আওতায় আনার দাবি জানান তিনি। অপর দিকে সাংবাদিক মতিউর রহমানের ভাইয়ের উপর এমন বর্বরিত হামলার ঘটনার তিব্র প্রতিবাদ জানিয়েছে রাজশাহী মডেল প্রেসক্লাব।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button