সংবাদ সারাদেশসারাদেশ

স্ত্রীকে হত্যার পর, স্বামীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মেহেরপুর প্রতিনিধিঃ

মেহেরপুরের গাংনীতে দাম্পত্য কলহের জেরে স্ত্রী সাবিনা খাতুনের হত্যার পাঁচ ঘণ্টা পর স্বামী বিদ্যুৎ হোসেনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। ধারণা করা হয় ত্রীকে হত্যার পর আত্মহত্যা করেন বিদ্যুৎ।

বুধবার দুপুর দেড়টার দিকে বাড়ির পাশে আনসার আলীর বাঁশবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক। 

তিনি জানান, সকালে সাবিনার মরদেহ উদ্ধারের পর বিদ্যুতের সন্ধান করছিল পুলিশ। দুপুরে বাড়ির পাশের বাঁশবাগান থেকে বিদ্যুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হয় স্ত্রীকে হত্যা করার পর আত্মহত্যা করে স্বামী বিদ্যুৎ ।

প্রতিবেশীরা জানান, ৪ বছরে পাঁচটি বিয়ে করেন বিদ্যুৎ হোসেন। প্রথম স্ত্রী কুষ্টিয়ার আঁখি খাতুন বিয়ের মাত্র ৬ দিনের মাথায় তালাক দিয়ে চলে যান। দ্বিতীয় স্ত্রী গাংনী উপজেলার ইসমত আরা বিয়ের ১ মাসের মধ্যে তালাক দেন। তৃতীয় স্ত্রী চুয়াডাঙ্গার আলমডাঙ্গার জান্নাতুল নেছা বিয়ের মাত্র ১৫ দিনের মাথায় তালাক দিয়ে চলে যান। চতুর্থ স্ত্রী পার্শ্ববর্তী সহড়াবাড়িয়া গ্রামের কবিতা খাতুনও বিয়ের ৬ দিনের মাথায় তাকে ছেড়ে চলে যান।

তবে এসব বিয়ের কথা গোপন রেখে পঞ্চমবারের মতো কুমারীডাঙ্গা গ্রামের সাত্তার আলীর মেয়ে সাবিনা খাতুনকে বিয়ে করেন বিদ্যুৎ। কিন্তু তিনিও হাঁটেন একই পথে। স্বামী বিদ্যুৎকে তালাক দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু এবার সেটা হতে দেননি বিদ্যুৎ। ছেড়ে যাওয়ার আগেই সাবিনাকে হত্যা করে। মঙ্গলবার রাতে ঘুমন্ত অবস্থায় সাবিনাকে মাথায় আঘাত করে হত্যা করেন বিদ্যুৎ। স্ত্রীকে হত্যা করার পর আত্মহত্যা করেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button