চাপাইনবাবগঞ্জরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনের ধাক্কায় নিহত ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জের রেলক্রসিংয়ে ইঞ্জিনচালিত ভুট ভুটিতে ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৮ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আলীনগর-হাজিরমোড় এলাকায় এই দুর্ঘটনায় ঘটে।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ভুতপুকুর মহল্লার মৃত গরীবুল্লাহর ছেলে ফুলচান, আলীনগর মহল্লার রইস উদ্দিনের ছেলে সেহের আলী ও সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কেন্দুল গ্রামের মানিক চাঁদের ছেলে নাইমুল ইসলাম। নিহতরা সকলেই মাছ ব্যবসায়ী এবং তারা নিউ মার্কেটে মাছ বিক্রি করে বাড়ি ফিরছিল।

চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের উপ-সহকারী পরিচালক ছাবের আলী প্রামানিক জানান, সকাল সাড়ে ৮টার দিকে খুলনাগামী মাহনন্দা এক্সপ্রেস ট্রেন চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশন ছেড়ে যায়।

আলীনগর রেল ক্রসিং এলাকায় একটি ভুট ভুটি রেলের ইঞ্জিনের সাথে আটকে যায়। এ সময় ভুট ভুটিকে টেনে ছেচড়ে প্রায় ২০০ মিটার দুরে নিয়ে যায় ট্রেনটি। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে ছিন্নভিন্ন ৩ জনের মরদেহ উদ্ধার করে।

স্থানীয়দের অভিযোগ, আলীনগর রেলক্রসিং দিয়ে অনেক যানবাহন ও মানুষ চলাচল করলেও এখানে রেলগেট নেই। এমনকি রেলেও কোনো কর্মী বা গেটম্যানও দায়িত্ব পালন করে না।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button