সংবাদ সারাদেশ

মেঘনায় স্পিড বোর্ডের সংঘর্ষে নিহত ১

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীতে দুই স্পিড বোর্ডের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ সময় আরো চারজন আহত এবং এক শিশু নিখোঁজ হওয়ার ঘটনা ঘটেছে। সোমবার (১২ এপ্রিল) রাতে সদর উপজেলার করিমপুর বাজার সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

নিহত হানিফ মিয়া ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর থানার পাহাড়কান্দি এলাকার সুরোজ মৌলভীর ছেলে। নিখোঁজ শিশু নাহিদ মিয়া নরসিংদীর বানিয়াছল এলাকার ফারুক মিয়ার ছেলে।আহতরা হলেন-নিহত হানিফ মিয়ার ছেলের বউ সানজিদা আক্তার, ইমা, ভাতিজা দুলাল মিয়া এবং বেয়াই মোসেন মিয়া।  নিহতের স্বজনরা বলেন, বিকেলে নরসিংদীতে একটি প্রাইভেট ক্লিনিকে ডাক্তার দেখিয়ে পরিবার নিয়ে বাঞ্চারামপুরে ফিরছিলেন হানিফ মিয়া।

স্পিডবোটটি করিমপুর বাজারের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নরসিংদীগামী অপর একটি স্পিডবোর্ডের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় নাহিদ মিয়া নামে এক শিশু পানিতে পড়ে যায় এবং তার কোনো খোঁজ মেলেনি। ঘটনার পর স্থানীয় নৌ-পুলিশের সহায়তায় আহত হানিফ মিয়াসহ তার পরিবারের সবাইকে নরসিংদী সদরের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। 

নরসিংদীর করিমপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুব আলম জানান , খবর পেয়ে নৌ-পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে। নিখোঁজ শিশুকে উদ্ধার করতে ফায়ার সার্ভিস কর্মীরা চেষ্টা চালাচ্ছেন।  নিহত ব্যক্তির বিষয়ে পুরোপুরি খোঁজ নেওয়া হচ্ছে। ঘটনার কারণ খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button