ঈশরদীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৪

ঈশ্বরদী প্রতিনিধিঃ

পাবনার ঈশ্বরদী শহর থেকে ৪ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃত ব্যক্তিদের মধ্যে ৩ জন নারী ও ১ জন পুরুষ রয়েছে। তাদের কাছ থেকে ১ কেজি ৪৬৫ গ্রাম হেরোইন ও ১৩ হাজার মাদক বিক্রির টাকা উদ্ধার করা হয়েছে।গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টার সময় উপজেলা সদরের ষ্টেশন রোড জনতা ব্যাংকের সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়ীরা রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর আষারিয়াদহ ইউনিয়নের দিয়াড় মানিকচক গ্রামের সেরাজুল ইসলামের স্ত্রী মেরজাহাতুন , চর বোয়ালমারী গ্রামের মৃত সেত্তাজ আলীর মেয়ে গোলবাহার, নওগাঁর আত্রাই উপজেলায় পারকাসুন্দিয়া গ্রামের সেরাজুল ইসলামের মেয়ে শেনারা খাতুন ও ঈশ্বরদীর পিয়ারাখালী এলাকার আজম মন্ডলের ছেলে ইমরান।

এই বিষয়ে র‌্যাব ১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান জানায়, আটককৃত ব্যক্তিরা পরস্পর যোগসূত্রে, রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত থেকে হেরোইন পরিবহন করে নিয়ে এসে ঈশ্বরদীর মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিলেন। এই ধারাবাহিকতায় হেরোইনের ১টি বড় চালান নিয়ে আসার সময় র‌্যাব ১২ এর ১টি দল তাঁদের হাতেনাতে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা এসব কথা স্বীকার করেছে।

তিনি আরও জানায়, আন্তর্জাতিক বাজার হিসেবে উদ্ধারকৃত হেরোইনের মূল্য প্রায় ১ কোটি ৩৯ লাখ টাকা। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাতে থানায় একটি মামলা করেছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button