সংবাদ সারাদেশ

চরম বিপাকে পড়েছে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হয়ে অভিযোগ তুলে থানায় মামলা করেছেন এক স্কুলছাত্রী। টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সদরে এ ঘটনা ঘটেছে। ধর্ষণে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ওই স্কুলছাত্রী বিয়ের দাবি করায় এলাকা থেকে পালিয়েছেন প্রেমিক ও তার পরিবার। এ ঘটনায় কালিহাতী থানায় গত ৭ ফেব্রুয়ারি প্রেমিক লিমনকে আসামি করে মামলা করেছেন ওই স্কুলছাত্রীর বাবা।

ভুক্তভোগী স্কুলছাত্রী জানায়, একই স্কুলে পড়ালেখার সুবাদে প্রায় তিন বছর আগে কালিহাতী উপজেলার আরজু মিয়ার ছেলে লিমনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। গত বছরের জানুয়ারিতে প্রথম প্রেমিক লিমন তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করে। এরপর থেকে প্রতিনিয়তই তাদের শারীরিক মেলামেশা চলতে থাকে। ৫ মাস আগে হঠাৎ স্কুলছাত্রী অসুস্থ হলেও বিষয়টি পরিবারের কাছে গোপন রাখে। তবে দিনে দিনে স্কুলছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দেয়ায় পরিবাবের লোকজন গত ৪ ফেব্রুয়ারি তাকে শারীরিক পরীক্ষা জন্য ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার পরীক্ষা শেষে সে অন্তঃসত্ত্বা বলে নিশ্চিত করেন। পরে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী প্রেমিক লিমনের সঙ্গে যোগাযোগ করলেও তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। এতে চরম বিপাকে পড়েছে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী ও তার পরিবার।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা ও কালিহাতী থানার এসআই সুমি বলেন, গত রবিবার কালিহাতী থানায় অন্তঃসত্ত্বা স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে প্রেমিক লিমনকে আসামি করে মামলা করেছেন। পরে ওই স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রেমিক লিমন পলাতক রয়েছে। তাকে গ্রেফতার চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button