সংবাদ সারাদেশসারাদেশ

খুলনায় বাস-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত দুই

খুলনা প্রতিনিধিঃ

খুলনার ডুমুরিয়ায় বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয় প্রায় আরো ২১ জন। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার মেছাঘোনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ডুমুরিয়া ফায়ার স্টেশনের ইনচার্জ সরদার শরীফুল ইসলাম।

স্থানীয়রা বলেন, সকাল সাড়ে ১০টার দিকে ডুমুরিয়ার মেছা ঘোনায় সাতক্ষীরা গামী বাস এবং খুলনা গামী প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি উল্টে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে ২জন বাস যাত্রী নিহত হয়। এদের মধ্যে ১জন পুরুষ ও ১জন মহিলা। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।

ডুমুরিয়া ফায়ার স্টেশনের ইনচার্জ সরদার শরীফুল ইসলাম বলেন, দুই জনের মরদেহ উদ্ধার করেছি। আহত ২১ জনকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ সুফিয়ান রুস্তম জানান, ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এখন পর্যন্ত ১২ জনকে আনা হয়েছে। এদের মধ্যে ১০ জনকে এখানে ভর্তি করা হয়েছে। ২জনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button