রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

দুই লাখ টাকা মুল্যের ফোন ব্যবহার কারি সেই ওসি এল এস ডির চাকরি চুত্য চায় শুশিল সমাজ

ষ্টাফ রিপোর্টারঃ

সরকারি খাদ্য অধিদপ্তরে চাকরি করে দুই লক্ষাধিক টাকা মুল্যের ফোন ব্যবহার করে বাইসাইকেল চালিয়ে নিজেকে কি প্রমান করতে চান, এই খাদ্য কর্মকর্তা এই নিয়ে চলছে সংশ্লিষ্টদের মাঝে ঝড়। আসলে এই সুচতুর ওসি এল এস ডির খুটির জোর নিয়ে এখনো জটলা বাধা খাদ্য অধিদপ্তর।

অনুসন্ধানে জানা গেছে এই বরিশালের মাসুদ রানা প্রথমে বাংলাদেশ রেলওয়ের ৩য় শ্রেনির কর্মচারি হিসেবে রাজশাহীতে যোগদান করেন, সেখানে ও অনিয়মের দায়ে চাকরিতে জটলা বাধে। তাতেই কপাল ফুলে যায় এই মাসুদরানার। এর পর সিন্ডিকেটের উপর ভরকরে ঢুকে পড়েন খাদ্য অধিদপ্তরে আর এই দপ্তরে যোগ দানের পর থেকেই শুরু হয় বিভিন্ন অযু হাতে  খাদ্য অধিদপ্তরে ঘাপলা বাজি।

পুর্বে ও এই মাসুদরানার অনিয়ম নিয়ে তদন্ত হয়েছে বলে নিশ্চিত করেছে রাজশাহীর আঞ্চলিক খাদ্য বিভাগের একাধিক সুত্র। সুত্রটি বলেন যেহেতু খদ্যগুদাম মানেই অনেক গুরুতর একটি জায়গা, আর সেখান থেকে অনেক বড় কর্তার সাথে সুসম্পর্ক গরে উঠে এই ওসি এল এস ডি দের। আর সেই সম্পর্ক কেই অসাধু ভাবে ব্যবহার করে থাকেন এই মাসুদ রানা। আর গুদামে লাল নিল করেই তিনি গড়ে তুলেছেন বিশাল সম্পদ সহ অনেক অজানা অনিয়ম যা চুল চেরা তদন্ত করলেই বেরিয়ে আসবে সকলের সামনে।

তবে তার সমস্ত কিছুর উপর তদন্ত জরুরি বলে মনে করছেন এই অফিসের একাধিক সুত্র। তারা মনে করছেন এই মাসুদ রানার তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহনে যেন চমকে যায় অন্য সব অনিয়ম কারিরা। তারা যেন আগামীতে মাসুদ রানার মত চাউল বদল, মিল বদল, বস্তা থেকে চাউল সরিয়ে নেওয়া সহ সকল অনিয়ম থেকে বিরত থাকে। যেখানে মাননীয় প্রধানমন্ত্রী কোন প্রকার অনিয়ম কে ছাড় দিচ্ছেনা সেখানে মাসুদ রানার মত অনিয়ম কারিরা কিভাবে ছাড় পান এই সুদ্ধি অভিযান থেকে।

এই সরকার ক্ষমতায় আসার পর সরকারি দলের ও কেউ ছাড় পাননি কোন প্রকার অনিয়ম করে। তবে এদের পিছনে কারা রয়েছে সেটি ও খুটি সহ উপড়ে ফেলা জরুরি বলে মনে করছেন নিয়ম তান্ত্রিক পক্ষ। যেখানে সাংবাদিকদের কে কিনতে আসার রেকর্ড পযন্ত রয়েছে এই মাসুদ রানার বিরুদ্ধে। কোন ভাবেই যেন আইনের ফাঁক ফোঁকড় দিয়ে এই মাসুদ রানার অনিয়ম বেরিয়ে না যায় সেদিকে কঠোর নজর দিয়ে তদন্ত দাবী করেছেন শুশিল সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button