সংবাদ সারাদেশসারাদেশ

ব্রাহ্মণবাড়িয়াতে ছুরিকাঘাতে তরুণকে হত্যা

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে লাল খাঁ নামে ১ তরুণ প্রাণ হারিয়েছে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে পুলিশ।

গত শুক্রবার ২৯ মার্চ রাত ১০টার দিকে উপজেলার বড্ডাপাড়া (কুমারবাড়ি সংলগ্ন) এলাকায় এ ঘটনা ঘটে। নিহত লাল খাঁ সদর উপজেলার বুধল ইউনিয়নের খাটিখাতা এলাকার আবুল কালামের ছেলে। তিনি মোটরসাইকেল মিস্ত্রি ছিলেন।

এই ঘটনায় আটককৃতরা হলেন-  মো. জসিম জেলার সদর উপজেলার নরসিংসার এলাকার নুর মিয়ার ছেলে ও জেলার বিজয়নগর উপজেলার সেজাসুড়া এলাকার সফিক মিয়ার ছেলে আল-আমিন। 

জানা যায়, লাল খাঁ তার পূর্ব পরিচিত আল-আমিনের কাছে কিছু টাকা পেতেন। শুক্রবার বিকেল টাকা চাওয়ার জন্য আল-আমিনের কাছে গিয়েছিল লাল খাঁ। আল-আমিন রাতে টাকা দিবেন বলে লাল খাঁকে জানায়। পরে রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বড্ডাপাড়া (কুমারবাড়ি সংলগ্ন) এলাকায় টাকা দেওয়ার কথা বলে লাল খাঁকে ডেকে নেয় আল-আমিন ও জসিম। সেখানে পাওনা টাকা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আল-আমিন ও জসিম মিলে লাল খাঁকে ছুরিকাঘাত করেন। এতে ঘটনাস্থলেই নিহত হন তিনি। ঘটনার পর স্থানীয়রা ধাওয়া করে ছুরিসহ জসিমকে আটক করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে আল-আমিনকেও আটক করে।

সরাইল থানার ওসি এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় স্থানীয়রা জসিমকে ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। পরে পুলিশ অভিযান চালিয়ে আলামিনকেও আটক করে। মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button