রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে চাঁদাবাজ চক্রের সদস্য আটক ৩

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে চাঁদাবাজীর অভিযোগে ৩ জনকে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এ সময় আসামীদের কাছ থেকে মোবাইল উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা হলেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হোসনীগঞ্জের মোঃ গোলাম রাব্বানীর সুমনের ছেলে মোঃ রাজেস (২৪), পাঠানপাড়ার মৃত আশরাফ আলী জামানের ছেলে মোঃ আতাউর রহমান বনি (৩৫) এবং মোঃ শহিদের ছেলে মোঃ তুষার আহম্মেদ (২৯)।

ঘটনার বিবরণে প্রকাশ, গত ২৬ অক্টোবর সন্ধ্যা ৬.১৫ মিনিটে লুক কিসকু (১৮) নামক এক ছাত্র প্রাইভেট পড়া শেষে পায়ে হেটেঁ কাদিরগঞ্জ রাজশাহী সরকারি মহিলা কলেজের সামনে দিয়ে যাচ্ছিলো, এ সময় ২ জন অজ্ঞাতনামা ব্যক্তি তার পথরোধ করে জোড় পূর্বক তাকে দড়িখরবোনা ঈদগাহ মাঠে নিয়ে যায়। সেখানে তাকে মারধর ও বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মোবাইল ফোন থেকে তার বাবাকে বিকাশের মাধ্যমে ২০ হাজার টাকা পাঠাতে বলে এবং তার মোবাইল ফোন ছিনিয়ে নেয়। উক্ত অভিযোগের প্রেক্ষিতে বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

মামলা দায়েরের পরবর্তীতে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব নিবারন চন্দ্র বর্মন (পিপিএম) এর নেতৃত্বে এসআই মোঃ সাহাবুল ইসলাম ও তার টিম আসামী সনাক্ত করে আটকের অভিযান শুরু করেন।

পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল ২৭ অক্টোবর রাতে অভিযান পরিচালনা করে মোঃ রাজেস এবং মোঃ আতাউরকে আটক করে। আটককৃত আসামীদের দেওয়া তথ্যমতে অপর আসামী মোঃ তুষার আহম্মেদকেউ আটক করে এবং তার কাছ থেকে লুন্ঠিত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায়, তারা চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। বিভিন্ন সহজ সরল ব্যক্তিদের সুযোগ বুঝে অপহরণ করে তাদের কাছে থাকা টাকা পয়সা, মোবাইল ও মূল্যবান জিনিস ছিনিয়ে নেয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button