জয়পুরহাটরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

বাইরে ঘোরাফেরায় বাধা দেয়ায় পুলিশকে মারধর, গ্রেফতার ৪

জয়পুরহাট প্রতিনিধিঃ

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে জয়পুরহাটে চলমান লকডাউনে অপ্রয়োজনে বাইরে ঘোরাঘুরির সময় স্থানীয় যুবকদের বাধা দেয়ায় তিন ট্রাফিক পুলিশ মারধরের শিকার হয়েছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- জয়পুরহাট পৌর শহরের বুলুপাড়ার ফকির মণ্ডলের ছেলে সান্টু মণ্ডল, সাহেবপাড়ার মোসলেম উদ্দিনের ছেলে চঞ্চল হোসেন, রূপনগরের সোলায়মান আলীর ছেলে সাগর হোসেন, গুলশান মোড়ের শফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান।

শুক্রবার সকালে গ্রেফতারকৃত চারজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এর আগে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে জয়পুরহাট শহরের বিআইডিসি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

এসব তথ্য নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান। তিনি জানান, লকডাউনের দ্বিতীয় দিনে বিধিনিষেধ বাস্তবায়নে জয়পুরহাটে কঠোর অবস্থানে ছিল পুলিশ। বিকেলে শহরের বিআইডিসি মোড়ে পুলিশের চেকপোস্টের সামনের রাস্তা দিয়ে সান্টু মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। তার মুখে মাস্ক এবং মাথায় হেলমেট ছিল না। চেকপোস্টের দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ সদস্য মোটরসাইকেলের সঠিক কাগজপত্র দেখতে চাইলে সান্টুসহ স্থানীয় কয়েকজন যুবক তিন ট্রাফিক পুলিশ সদস্যকে মারধর করে।

ওসি আরো জানান, আহত তিন পুলিশ সদস্যকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তারা বর্তমানে ব্যারাকে আছেন। ওই ঘটনায় গ্রেফতার চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button