রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার, আটক ২

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের সামনে হতে অটোরিক্সার চুরির অভিযোগে ২ চোরকে আটক করেছে আরএমপির রাজপাড়া থানা পুলিশ। এ সময় চোরদের হেফাজত হতে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা হলেন- রাজশাহী মহানগরীর কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়ার মৃত শমসের আলীর ছেলে মোঃ নাসির উদ্দিন (৬৫) এবং রাজশাহী জেলার পুঠিয়া থানার রঘুরামপুর গ্রামের মোঃ মজির উদ্দিনের ছেলে মোঃ জুলমত আলী (৫০)।

ঘটনা সূত্রে জানা গেছে, গত ২২ নভেম্বর দুপুর ২.৩০ মিনিট মোঃ নিশার আলী (১৬) নামের এক যুবক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে তার ব্যাটারী চালিত অটোরিক্সা রেখে হাসপাতালের ভিতরে যায়। ১০ মিনিট পর এসে দেখে তার অটোরিক্সাটি নাই। সে আশেপাশে খোঁজ করে না পেয়ে অটোরিক্সা চুরি হয়েছে মর্মে রাজপাড়া থানায় অভিযোগ করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে চুরির একটি নিয়মিত মামলা রুজু হয়।

এদিকে মামলা রুজুর পর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ মাসুদ রানা ও তার টিম আসামী সনাক্ত করে আটক ও অটোরিক্সা উদ্ধার অভিযান শুরু করেন। অবশেষে গতকাল ২৩ নভেম্বর অর্থাৎ (২২ নভেম্বর দিবাগত) রাত দেড় টায় রাজপাড়া থানা পুলিশের ঐ টিম গোপন সংবাদের প্রেক্ষিতে অভিযান পরিচালনা করে রাজশাহী মেডিকেলের সামনে হতে আসামী নাসির উদ্দিনকে আটক করেন।

আটককৃত আসামী নাসির প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে এবং চুরি হওয়া অটোরিক্সাটি অপর আসামী জুলমত আলীর কাছে আছে বলে তিনি জানান। নাসিরের দেওয়া তথ্যমতে রাত ৩ টায় রাজশাহী জেলার পুঠিয়া থানার রধুরামপুর গ্রামে অভিযান পরিচালনা করে  জুলমত কে তার বাড়ী হতে আটক করেন। এ সময় তার বাড়ী হতে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা জানায়, তারা বিভিন্ন সময় অসুস্থতার ভান করে হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে অটোরিক্সা ভাড়া করে। পরবর্তীতে বিভিন্ন অজুহাতে চালককে ব্যস্ত রেখে কৌশলে একে অপরের সহযোগীতায় অটোরিক্সা চুরি করে নিয়ে যায়। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button