সংবাদ সারাদেশস্লাইডার

ধর্ষণে ব্যর্থ হয়ে নাতনিকে হত্যা করল নানা

সংবাদ চলমান ডেস্কঃ

যশোরের কেশবপুরে শিশু ধর্ষণ ও হত্যায় জড়িত থাকার অভিযোগে ইসমাইল হোসেন নামে একজনকে আটক করেছে পিবিআই।

গতকাল সোমবার হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দিও দিয়েছেন আসামি।এর আগে গত রোববার রাতে পটুয়াখালির কলাপাড়া থেকে তাকে আটক করা হয়। আটক ইসমাইল হোসেন কেশবপুর উপজেলার আলতাপোল সরদারপাড়ার কালাচাঁদ সরদারের ছেলে। ইসমাইল হোসেন সম্পর্কে ওই শিশুর নানা হয়।

পিবিআই যশোরের এসপি রেশমা শারমীন জানান, গত ২১ নভেম্বর সন্ধ্যায় ওই শিশুর মরদেহ ঝুলন্ত অবস্থায় তার ঘর থেকে উদ্ধার করা হয়। ময়নাতদন্তের রিপোর্টে ধর্ষণ ও হত্যার বিষয়টি উঠে আসায় নিহতের বাবা বাদী হয়ে ধর্ষণ ও হত্যার অভিযোগে অজ্ঞাতনামা আসামি করে মামলা করেন। মামলাটির তদন্ত ভার পেয়ে পিবিআই’র এসআই স্নেহাশিস দাশ তদন্ত কাজ শুরু করেন এবং তিনি এ ঘটনায় ইসমাইল হোসেনের সম্পৃক্ততার প্রমাণ পান।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, ভিকটিম শিশুর বাবা তার নানার বাড়িতেই বসবাস করেন। তার নানা ইসমাইল হোসেন গত ২১ নভেম্বর বিকেলে বাড়িতে আসেন। এ সময় ওই শিশু ঘরে একা টিভি দেখছিল। ইসমাইল ওই সময় নাতনিকে ধর্ষণের চেষ্টা করে। চিৎকার দিলে ইসমাইল নাক-মুখ চেপে ধরে। এতে ওই শিশু নিস্তেজ হয়ে পড়ে। এরপর ইসমাইল শিশুর গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুঁলিয়ে পালিয়ে যায়।

এসপি রেশমা শারমীন আরো জানান, সোমবার ইসমাইল হোসেনকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিকের আদালতে সোপর্দ করলে তিনি স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। জবানবন্দি গ্রহণ শেষে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button