সংবাদ সারাদেশস্লাইডার

টাকা চাওয়ায় বন্ধুকে পিটিয়ে হত্যা

নেত্রকোনা প্রতিনিধিঃ

নেত্রকোনার মদনের পল্লীতে পাওনা টাকা চাওয়ায় মোঃ মাসুদ মিয়া নামে এক ব্যবসায়ীকে হত্যা করা হয়েছে। রোববার সকালে মদন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত মাসুদ মিয়া কাইটাইল ইউনিয়নের বাশরী(দুর্গাশ্রম) গ্রামের মৃত ইজ্জত আলীর ছেলে ও কাইটাইল বাজারের ধান ব্যবসায়ী।

পুলিশ ও এলকাবাসী সূত্রে জানা যায়, বাশরী গ্রামের মাসুদের সঙ্গে একই গ্রামের মৃত মালে উস্তুমের ছেলে তানভীরের বন্ধুত্বের সর্ম্পক রয়েছে। গত ২ বছর আগে মাসুদের কাছ থেকে সাড়ে ৬ হাজার টাকা ধার নেন তানভীর। এরপর থেকেই টাকা দিচ্ছি বলে সময় অতিবাহিত করেন। গত ৬ মার্চ বিকেলে ছবু মিয়ার বাড়ির সামনে তানভীরকে পেয়ে পাওনা টাকা পরিশোধ করতে বলেন মাসুদ। দু’জনের তর্কবির্তকের একপর্যায়ে তানভীর ও একই গ্রামের উছেন আলীর ছেলে রুমনসহ কয়েকজন মাসুদকে পিটিয়ে আহত করেন। পরিবারের লোকজন খবর পেয়ে মাসুদকে ওই রাতেই মদন হাসপাতালে ভর্তি করেন।

পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।মদন থানার ওসি মাসুদুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনার মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে আইগত ব্যবস্থা নেয়া হবে বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button