দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু

রাজশাহী দুর্গাপুরে ট্রাক চাপায় এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো এক পরীক্ষার্থী। আজ বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার আনুলিয়া স্কুল মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পরীক্ষার্থীর নাম শাহরিয়ার নাফিজ (১৭)। সে পালশা গ্রামের আব্দুল ওহায়েদ এর ছেলে। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নাফিজ ও তার বন্ধু মাহফুজ দুই জনে একটি মোটরসাইকেল যোগে পরীক্ষার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পথে আনুলিয়া স্কুল মোড়ে পৌঁছালে অপর দিকে থেকে আশা একটি নাবিল কোম্পানীর ট্রাক সামনে পড়ে যায়। এসময় নাফিজ তার দ্রুতগতির মোটরসাইকেল নিয়ন্ত্রণের চেষ্টা করতে থাকে। এক পর্যায়ে নিয়ন্ত্রণের চেষ্টায় ব্যার্থ হয়ে রাস্তার পাশে ইটের সাথে ধাক্কা লাগে। এতে ছিটকে ট্রাকের চাকার ভেতরে ঢুকে যায় নাফিজ। আর তার সহপাঠী ছিটকে পড়ে রাস্তার পাশে। এতে ঘটনাস্থলেই নাফিজ মারা যায়।

এ ঘটনায় একই গ্রামের নান্টুর ছেলে মাহফুজ (১৭), গুরুতর আহত হয়। আহত মাহফুজকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তারা দুই জন পালসা উচ্চ বিদ্যালয় হতে এসএসসি পরীক্ষা দিতে যাচ্ছিল। বুধবার ভূগোল ও পরিবেশ বিষয়ে পরীক্ষা ছিলো তাদের। এমন দুর্ঘটনায় পুরো এলাকায় স্তব্ধ হয়ে পড়েছে।

এবিষয়ে পালশা উচ্চা বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক সুব্রত কুমার বলেন, ছেলেটির এই অপমৃত্যুতে ভীষণভাবে আমরা মর্মাহত হয়েছি। এমন দুর্ঘটনায় যেন আর না ঘটে। নাফিজ খুবই ভদ্র একটি ছেলে ছিল। আহত মাহফুজের চিকিৎসার খোঁজ খবর নিচ্ছি আমরা।


দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় একজন পরীক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থলে আছে, তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button